1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নূরুল হুদা মুকুটকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা ‘সুনামগঞ্জ ৩ আসনে ডনকে দলীয় প্রার্থী দেখতে চাই’

  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০১৭

মো. শাহজাহান মিয়া ::
সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নূরুল হুদা মুকুট বলেছেন, ‘সাবেক পররাষ্ট্রমন্ত্রী প্রয়াত জাতীয় নেতা আলহাজ্ব আব্দুস সামাদ আজাদ আমার রাজনৈতিক গুরু ছিলেন। আওয়ামী লীগের রাজনীতিতে সামাদ আজাদের শূন্যতা কোনোদিন পূরণ হওয়ার নয়। সামাদ আজাদের স্বপ্নপূরণে সামাদ পুত্র আজিজুস সামাদ ডনকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ ৩ আসনে দলীয় প্রার্থী মনোনীত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অনুরোধ জানাচ্ছি। তৃণমূল পর্যায়ের নেতাকর্মী ও জনসাধারণ সামাদ পুত্র ডনকে দলীয় প্রার্থী হিসেবে দেখতে চান। আমি জগন্নাথপুরে প্রয়াত সামাদ আজাদের অসমাপ্ত উন্নয়ন কাজ সমাপ্ত করবো ইন্শাল্লাহ।’
সোমবার বিকেলে জগন্নাথপুর উপজেলা ও পৌরবাসীর উদ্যোগে সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নূরুল হুদা মুকুটকে জগন্নাথপুরে দেয়া গণসংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
স্থানীয় আব্দুস সামাদ আজাদ মিলনায়তনে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আ.লীগের সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব মতিউর রহমান। প্রধান বক্তার বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র আয়ূব বখ্ত জগলুল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আজিজুস সামাদ ডন, জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপল, জেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম শামীম ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম।
জগন্নাথপুর পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুল মনাফের সভাপতিত্বে এবং উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সূত্রধর বীরেন্দ্র ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক ছালিক আহমদ ডনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য সৈয়দ ছাবির মিয়া, অ্যাড. শফিকুল আলম, কলকলিয়া ইউপি চেয়ারম্যান আব্দুল হাসিম, চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান চৌধুরী সুফি মিয়া, আশারকান্দি ইউপি চেয়ারম্যান শাহ আবু ইমানী, পাটলি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আংগুর মিয়া, মোহনপুর ইউপি চেয়ারম্যান নুরুল হক প্রমুখ।
অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা আমিরুল ইসলাম ও গীতাপাঠ করেন সুভাষ দাশগুপ্ত। এ সময় জেলা পরিষদের নারী সদস্য সাবরিনা সুলতানা, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র-২ সুহেল আহমদ, পৌর কাউন্সিলর আবাব মিয়া, দিপক গোপসহ স্থানীয় জনপ্রতিনিধি, দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের হাজারো মানুষজন উপস্থিত ছিলেন।
সভায় প্রধান অতিথির বক্তব্যে মতিউর রহমান বলেন, সামাদ আজাদের সৃষ্টি যেসব রাজনৈতিক বেঈমানরা সুযোগ-সুবিধার জন্য আজ সামাদকে ভুলে আপনার সাথে আছে, কাল আপনার মন্ত্রিত্ব গেলে আপনাকেও ভুলে যাবে। সুতরাং এখনো সময় আছে, তাদের ব্যাপারে সতর্ক হোন। তিনি বলেন, ‘আমি পরনিন্দা পছন্দ করি না। যারা দলীয় আদর্শচ্যুত হয়, তাদের বিষয়ে শুধু আগামী প্রজন্মকে জানাতে চাই।’ তিনি পুলিশি প্রহরার সমালোচনা করে বলেন, ‘সামাদ অনুসারীরা কাউকে ভয় করে না। তাই অপশক্তির কাছ থেকে দলকে রক্ষা করতে সর্বস্তরের দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সুনামগঞ্জ-৩ আসন থেকে সামাদ পুত্র ডনকে যেন দলীয় প্রার্থী মনোনীত করা হয়।’ এ জন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করেন।
প্রধান বক্তার বক্তব্যে আ.লীগ জাতীয় কমিটির সদস্য, পৌর মেয়র আয়ূব বখ্ত জগলুল বলেন, ‘আ.লীগের রাজনীতিতে পরিবর্তন আসছে। জনগণ যাকে চায়, তাদের সেই প্রিয় ব্যক্তিকে দলীয় প্রার্থী হিসেবে মনোনীত করা উচিত।’ এ অনুষ্ঠানের সঠিক খবর প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরতে তিনি আহ্বান জানান। সেই সাথে রাণীগঞ্জ সেতুসহ জগন্নাথপুরের প্রতিটি স্থাপনা সামাদ আজাদের নামে নামকরণ করার দাবি জানান।
বিশেষ অতিথির বক্তব্যে আজিজুস সামাদ ডন বলেন, ‘যারা পুলিশ লেলিয়ে দিয়ে ক্ষমতা দেখান, আমি তাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করলাম। সাহস থাকলে সামনে আসুন। এখনো সময় আছে অযথা ক্ষমতা দেখানো ছাড়–ন এবং জনগণের সাথে থাকুন।’
এর আগে স্থানীয় স্বরূপচন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে শেখ জামাল ও শেখ কামাল ক্রিকেট প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং অতিথিদের মোটরসাইকেল শোভাযাত্রায় অনুষ্ঠানস্থলে নিয়ে আসেন দলীয় নেতাকর্মীরা। সংবর্ধনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com