1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দিনভর বিদ্যুৎভোগান্তিতে অতিষ্ঠ গ্রাহক

  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
গতকাল সোমবার সকাল থেকেই সুনামগঞ্জে বিদ্যুৎভোগান্তিতে ছিলেন হাজারো গ্রাহক। সকাল থেকেই শুরু হয় বিদ্যুতের আসা-যাওয়া। ছাতকের ৩৩ কেভি লাইনে বরাবরের মতো ত্রুটি দেখা দেওয়ায় পল্লীবিদ্যুৎ থেকে ধার করে দিনে মাঝে-মধ্যে বিদ্যুৎ সরবরাহ করা হয়। তবে এক সময় পল্লীবিদ্যুতের সিস্টেমেও ত্রুটি দেখা দিলে চরম ভোগান্তি পোহান পল্লী বিদ্যুৎ ও বিদ্যুৎ বিভাগের হাজার হাজার গ্রাহক।
সুনামগঞ্জ বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলীর কার্যালয় সূত্রে জানা গেছে, বিকেল চারটার দিকে ছাতকের জাউয়াবাজার এলাকায় ৩৩ কেভি লাইনে ত্রুটি দেখা দেয়। লাইনে একটি পাখি বসার পর পোড়ে যায়। এতে সাথে সাথেই বন্ধ হয়ে যায় বিদ্যুৎ সরবরাহ। সন্ধ্যার আগে বিদ্যুৎবিভাগের কর্মীরা ত্রুটি খুঁজে পায়। এসময় সুনামগঞ্জ পল্লীবিদ্যুৎ থেকে ধার করে কিছুক্ষণ বিদ্যুৎ সরবরাহ করা হলেও ভোগান্তি ছিল চরমে। ২-৪ মিনিট পরপরই ছিল বিদ্যুতের আসা-যাওয়া। এসময় অনেক গ্রাহকের নানা ধরনের ইলেকট্রনিক্স ডিভাইস ক্ষতিগ্রস্ত হয়। রাত পৌনে ৮ টায় জাউয়াবাজার সংলগ্ন ৩৩ কেভি লাইন সচল করেন বিদ্যুৎবিভাগের কর্মীরা। তবে দীর্ঘক্ষণ বিদ্যুৎভোগান্তির কারণে চরম ক্ষোভ প্রকাশ করেন হাজারো গ্রাহক।
শহরের হোসেন বখত এলাকার ব্যবসায়ী মিঠু বলেন, সারাদিন ছিল বিদ্যুতের আসা-যাওয়া। আমরা যারা ব্যবসায় বিদ্যুতের উপর নির্ভরশীল তারা ক্ষতিগ্রস্ত হয়েছি। সাধারণ গ্রাহকরাও দুর্ভোগে ছিলেন।
সুনামগঞ্জ বিদ্যুৎবিভাগের নির্বাহী প্রকৌশলী মো. কামরুজ্জামান বলেন, ৩৩ কেভি লাইনে ত্রুটি থাকায় অনেকক্ষণ আমাদের বিদ্যুৎ সরবরাহ বন্ধ ছিল। তবে এই সময়ে আমরা পল্লীবিদ্যুৎ থেকে ধার করে কিছু সময় সরবরাহ করেছি। রাত পৌনে ৮টায় আমাদের সঞ্চালন লাইন মেরামত করে আবারো বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com