1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

স্বামী বিবেকানন্দের ১৫৫তম জন্ম তিথি উৎসবে আলোচনা সভা

  • আপডেট সময় সোমবার, ২৩ জানুয়ারী, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
যুগনায়ক স্বামী বিবেকানন্দের ১৫৫তম জন্ম তিথি উৎসব উদ্যাপন উপলক্ষ্যে ২দিনব্যাপী নানা অনুষ্ঠানমালার আয়োজন করে বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ, সুনামগঞ্জ জেলা শাখা। শহরের ষোলঘরস্থ রামকৃষ্ণ আশ্রমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
শনিবার বিকেলে ছিল শিশু-কিশোরদের চিত্রাঙ্কন ও জ্ঞানজিজ্ঞাসা প্রতিযোগিতা, আলোচনা সভা, শিক্ষা উপকরণ, বস্ত্র ও পুরস্কার বিতরণ।
প্রতিযোগিতা শেষে সন্ধ্যায় অনুষ্ঠিত হয় আলোচনা সভা। বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদের সভাপতি বিমান কান্তি রায়-এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রামকৃষ্ণ মঠ ও মিশন ঢাকার অধ্যক্ষ শ্রীমৎ স্বামী ধ্রুবেশানন্দজী মহারাজ।
প্রধান আলোচকের বক্তব্য রাখেন রামকৃষ্ণ মঠ ও মিশন ঢাকার সহ-সম্পাদক শ্রীমৎ স্বামী স্থিরাত্মানন্দজী মহারাজ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন রামকৃষ্ণ মিশন সিলেটের শ্রীমৎ স্বামী চন্দ্রনাথানন্দজী মহারাজ ও রামকৃষ্ণ আশ্রম সুনামগঞ্জের শ্রীমৎ স্বামী হৃদয়ানন্দজী মহারাজ।
অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক অধ্যক্ষ প্রফেসর পরিমল কান্তি দে, শিক্ষাবিদ যোগেশ্বর দাস, শ্রীমা সারদা সংঘের সভানেত্রী প্রণতি রায়, বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ কেন্দ্রীয় কমিটির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক চন্দন প্রসাদ রায় প্রমুখ।
বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ, সুনামগঞ্জের সাধারণ সম্পাদক কার্তিক চন্দ্র রায় ও মঞ্জু তালুকদারের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন কার্তিক চন্দ্র রায়। এ সময় উপস্থিত ছিলেন অ্যাডভোকেট পরিতোষ রায়, সুবিমল চক্রবর্তী চন্দন, রজত ভূষণ রায়, অঞ্জন রায়, অলক দত্ত, লিটন রায়, নিহির বণিক প্রমুখ।
বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদের শিশুদের উদ্বোধনী সংগীতের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়। আলোচনার শেষে শিক্ষা উপকরণ, বস্ত্র ও প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com