1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিশ্বম্ভরপুর হতে ফতেপুর পর্যন্ত সরাসরি সড়ক যোগাযোগ স্থাপন হবে : এমপি মিসবাহ

  • আপডেট সময় রবিবার, ১৫ জানুয়ারী, ২০১৭

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, বিশ্বম্ভরপুর উপজেলা সদর হতে ফতেপুর ইউনিয়ন পর্যন্ত সরাসরি সড়ক যোগাযোগ স্থাপন করা হবে। সার্বিক উন্নয়নের ক্ষেত্রে ফতেপুরের উন্নয়নকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করেছি। বিশ্বম্ভরপুর উপজেলার ৫টি ইউনিয়নের মধ্যে সবচেয়ে অবহেলিত ইউনিয়ন ফতেপুর। স্বাধীনতার ৪৪ বছর পরও এই ইউনিয়নবাসী সরাসরি সড়ক যোগাযোগ বঞ্চিত। অন্যান্য ইউনিয়নে উন্নয়ন হলেও যুগযুগ ধরে এই ইউনিয়নবাসী উন্নয়নবঞ্চিত রয়েছেন।
তিনি আরো বলেন, আমি ফতেপুরের উন্নয়নকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করেছি। দু’টি ব্রিজ নির্মাণ হওয়ার পর খুব শীঘ্রই বিশ্বম্ভরপুর উপজেলা সদর হতে রঙিয়ারচর হয়ে ফতেপুর ইউনিয়ন পর্যন্ত সরাসরি সড়ক যোগাযোগ স্থাপন কাজ শুরু করা হবে। আমার সংসদ সদস্য পদ থাকা অবস্থায় ফতেপুর ইউনিয়নের প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌঁছে দেয়া হবে। যে সব এলাকায় বিদ্যুৎ নেই সেসব এলাকার বিদ্যুতের আলোয় আলোকিত হবে। আমার মেয়াদে সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলার প্রতিটি গ্রামে বিদ্যুতায়ন করা হবে।
এমপি পীর ফজলুর রহমান মিসবাহ শনিবার বিকেলে বিশ্বম্ভরপুর উপজেলার সাতগাঁও উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। এর আগে তিনি সাতগাঁও উচ্চ বিদ্যালয়, শাহাপুর সাতগাঁও নতুন বাজারে বিদ্যুতায়নের উদ্বোধন করেন।
প্রধান অতিথির বক্তব্যে এমপি মিসবাহ আরো বলেন, অন্যান্য জেলা থেকে সুনামগঞ্জ পিছিয়ে পড়া একটি জনপদ। শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ব্যবস্থা থেকে আমরা আজও বঞ্চিত। তাই আমরা আমাদের অধিকার প্রতিষ্ঠা করতে চাই। আর এই অধিকার প্রতিষ্ঠার জন্য আমাদেরকে দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কোন প্রকার হিংসা, রেষারেষি ও দলাদলির মধ্য দিয়ে সমাজ ও দেশের উন্নয়ন সম্ভব নয়। এজন্য সকলকে শ্রদ্ধা ও ভ্রাতৃত্ববোধের মধ্য দিয়ে সমাজ ও দেশের জন্য কাজ করতে হবে।
তিনি আরো বলেন, আমার মেয়াদে সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলার প্রতিটি গ্রামে বিদ্যুতায়ন করা হবে। বিদ্যুতায়নের কথা বলে কিছু সংখ্যক অসাধু মানুষ গ্রামের সহজ মানুষদের কাছ থেকে চাঁদা নেয়। এমন পরিস্থিতির শিকার হলে আমাকে বলবেন, প্রয়োজনে পুলিশে খবর দেবেন।
প্রবীণ মুরুব্বি মো. আব্দুল আলী তালুকদারের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশ্বম্ভরপুর উপজেলার ভাইস চেয়ারম্যান সুলেমান তালুকদার, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রনজিৎ চৌধুরী রাজন, পল্লী বিদ্যুতের এজিএম নিখিল সাহা, পরিচালক গোলাপ মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ আখলাকুর রহমান, সাতগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ নজরুল ইসলাম, বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদির, জহিরুল ইসলাম, বিশিষ্ট মুরুব্বি আসকির আলী, শেখ নাসির উদ্দিন, মো. সিরাজুল ইসলাম, মোজ্জামেল হক, জাতীয় পার্টি নেতা জসিম উদ্দিন, শাহআলম, সাজ্জাদুর রহমান সাজু, সাজিদুর রহমান, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাইফুল আমিন প্রমুখ।
পরে এমপি অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ গৌরারং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জাতীয় পার্টির অফিসে এলাকাবাসীর সাথে মতবিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টি নেতা আব্দুল কদ্দুস মাখন। এর আগে সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ সাতগাঁও উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের সাথে মতবিনিময় করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com