1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আজ জগন্নাথপুর আসছেন মন্ত্রী ওবায়দুল কাদের

  • আপডেট সময় শনিবার, ১৪ জানুয়ারী, ২০১৭

মো. শাহজাহান মিয়া ::
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং কেন্দ্রীয় আ.লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আজ জগন্নাথপুর আসছেন।
জানাগেছে, আজ শনিবার সকাল ১১টায় মন্ত্রী ওবায়দুল কাদের উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের কুশিয়ারা নদীর উপর প্রায় ১৫০ কোটি টাকা ব্যয়ে রাণীগঞ্জ সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নানের আমন্ত্রণে তিনি দ্বিতীয়বারের মতো জগন্নাথপুর আসছেন।
এদিকে, মন্ত্রী ওবায়দুল কাদেরের আগমন উপলক্ষ্যে গত কয়েক দিন ধরে জগন্নাথপুর-রাণীগঞ্জ সড়কে জোড়াতালির কাজ করতে দেখা যায়। ভাঙাচুরা সড়কের বিভিন্ন স্থানে বিভিন্ন রকম কাজ করা হয়। কোথাও কোথাও মাটি ফেলা হয়। আবার কোথাও আংশিক ইট সলিং ও কার্পেটিংয়ের কাজ করা হয়েছে। যদিও সর্বাধিক গুরুত্বপূর্ণ জগন্নাথপুর-সিলেট, জগন্নাথপুর-গোয়ালাবাজার, জগন্নাথপুর-সুনামগঞ্জ, জগন্নাথপুর-রসুলগঞ্জ, জগন্নাথপুর-চিলাউড়া, জগন্নাথপুর-পাইলগাঁওসহ সকল সড়ক বেহাল দশায় পরিণত হয়েছে। দীর্ঘ প্রায় দুই বছর ধরে সড়কগুলোর নাজুক অবস্থার কারণে জগন্নাথপুরে সড়ক যোগাযোগ ব্যবস্থা বেহাল। সড়কগুলোর বেহাল দশায় জন ভোগান্তি চরমে পৌঁছেছে। এদিকে, মন্ত্রীর আগমন উপলক্ষ্যে শুধু জগন্নাথপুর-রাণীগঞ্জ সড়কে আংশিক কাজ করা হয়েছে। জগন্নাথপুরবাসী অন্যান্য সড়কগুলো সংস্কারের দাবি জানিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com