1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সমৃদ্ধির ধারাবাহিকতা অব্যাহত থাকুক

  • আপডেট সময় সোমবার, ২ জানুয়ারী, ২০১৭

বাংলাদেশ এখন বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল। দেশের সবক্ষেত্রে আজ উন্নয়নের জোয়ার বইছে Ñ এ কথা বললে অত্যুক্তি হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় পদক্ষেপের ফলে আমরা আজ ক্রমান্বয়ে উন্নতির দিকে এগিয়ে যাচ্ছি।
নানা ঘটন-অঘটনের মধ্যদিয়ে আমরা পার করে এসেছি ২০১৬ খ্রিস্টাব্দ। এই বছরটিকে আমরা উন্নয়ন অগ্রযাত্রায় সাফল্যের বছর হিসেবে ধরে নিতে পারি। নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মাণ কাজ শুরু, সন্ত্রাস – জঙ্গিবাদ দমন প্রভৃতি বিষয়ে আ.লীগ সরকার তার সাফল্য দেখিয়েছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলছে দেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন। গড়ে তোলা হচ্ছে শিল্পপার্ক, নির্মাণ করা হবে শিল্প প্রতিষ্ঠান, সৃষ্টি হবে লাখো মানুষের কর্মসংস্থান, দূর হবে বেকারত্ব, উন্নত হবে জীবনযাত্রার মান।
৩০ লাখ শহীদের রক্তে রঞ্জিত এ দেশের এগিয়ে যাওয়ার চ্যালেঞ্জটা মোটেও সহজ নয় তা আমরা জানি। একাত্তরের পরাজিত শক্তি এবং তাদের দোসররা বাংলাদেশের অগ্রযাত্রাকে বারবারই বাধাগ্রস্ত করছে। তবে সব সমস্যা ও সংকট মোকাবেলা করেই এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। প্রায় সব খাতেই আমরা এখন সমৃদ্ধ। শিল্পখাতের অগ্রগতি আন্তর্জাতিক অঙ্গনেও প্রশংসিত। দারিদ্র্যবিমোচন ও নিরাপদ মাতৃত্বে বিস্ময়কর অগ্রগতি সাধিত হচ্ছে। আমরা আশাবাদী অচিরেই বাংলাদেশ একটি স্বয়ংস¤পূর্ণ দেশ হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াবে। সমৃদ্ধির এই ধারাবাহিকতা অব্যাহত থাকুক এই প্রত্যাশা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com