1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাতকে যুবতী ধর্ষণের ঘটনায় মামলা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০১৬

ছাতক প্রতিনিধি ::
ছাতকে বিয়ের প্রলোভন দেখিয়ে এক যুবতীকে রাতভর ধর্ষণ করেছে ৩ পাষন্ড। পুলিশ ভিকটিমকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি ইউনিটে ভর্তি করেছে। এ ঘটনায় ছাতক থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মেয়েটির পিতা বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার মুক্তারপুর গ্রামের বিলালসহ ৩জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের মেয়ের (১৭) সাথে মোবাইল ফোনের মাধ্যমে দোলারবাজার ইউনিয়নের মুক্তারপুর গ্রামের মৃত ময়না মিয়ার পুত্র বিলাল আহমদ’র (২৫) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত মঙ্গলবার রাতে বিলাল মেয়েটিকে বাড়ি থেকে বেরিয়ে আসতে বলে। এ সময় তাকে বিয়ে করবে বলে সে জানায়। ফোন পেয়ে সরল বিশ্বাসে মেয়েটি বাড়ি থেকে রাস্তায় বেরিয়ে আসলে সে একটি সিএনজিতে করে মেয়েটিকে মুক্তারপুর গ্রামের বাড়িতে নিয়ে যায়। এরপর বিলালের ঘরে রেখেই ৩ জন রাতভর মেয়েকে পালাক্রমে ধর্ষণ করে ভোরে তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। পরে অসহায় মেয়েটি একটি বাড়িতে আশ্রয় নেয়। পরবর্তীতে জাউয়া পুলিশ তদন্তকেন্দ্রের এসআই নূর মিয়া ও এএসআই সমীরণ দেব তাকে ওই বাড়ি থেকে উদ্ধার করেন। পরে আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়।
মেয়েটি জানায়, বিয়ের কথা বলে বিলালসহ ৩ জন রাতভর তাকে ধর্ষণ করেছে।
এসআই নূর মিয়া জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।
ছাতক থানার অফিসার্স ইনচার্জ আশেক সুজা মামুন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, জড়িতদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com