1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ধর্মপাশায় বখাটের বিরুদ্ধে মামলা

  • আপডেট সময় রবিবার, ১৮ ডিসেম্বর, ২০১৬

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের জারারকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা রুবী রানী তালুকদারকে উত্ত্যক্তকরণ ও তাঁকে এসিড দিয়ে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগে মামলা হয়েছে। গতকাল রোববার সকালে ওই সহকারি স্কুল শিক্ষিকা বাদী হয়ে বখাটে রুবেল মজুমদার (২৮)কে আসামি করে ধর্মপাশা থানায় মামলা করেছেন।
এলাকাবাসী, প্রত্যক্ষদর্শী ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের বাসিন্দা রুবী রানী তালুকদার ওই ইউনিয়নের জারারকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষিকা পদে চাকরি করে আসছেন। বেশ কিছুদিন ধরে ওই শিক্ষিকা স্কুলে আসা যাওয়ার পথে নানাভাবে উত্ত্যক্ত করে আসছিল একই ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের বাসিন্দা সাবেক ইউপি সদস্য প্রাণেশ মজুমদারের ছেলে বখাটে যুবক রুবেল মজুমদার (২৮)। গত ১১ ডিসেম্বর রোববার সকাল পৌনে ৯টার দিকে ওই শিক্ষিকা বিদ্যালয়ে যাওয়ার উদ্দেশ্যে নিজ বাড়ির বসতঘর থেকে বের হয়ে বাড়ির সামনের টিউবওয়েলের কাছে গেলে পাশের একটি বসতঘরের জানালা দিয়ে বখাটে রুবেল ওই শিক্ষিকাকে এসিড দিয়ে পুড়িয়ে মারার হুমকি দেন। এ সময় বখাটে রুবেল বোতলের মুখ খোলে ওই শিক্ষিকাকে এসিড ছোড়ে মারতে উদ্যত হলে তিনি চিৎকার দিয়ে সেখান থেকে দৌড়ে নিজ ঘরের বারান্দায় চলে আসেন। ওই শিক্ষিকার চিৎকার শুনে পরিবার ও আশপাশের লোকজন ঘটনাস্থলে আসলে বখাটে রুবেল মজুমদার সেখান থেকে দ্রুত সটকে পড়েন।
ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম কিবরিয়া বলেন, ওই সহকারী শিক্ষিকাকে উত্ত্যক্তকরণ ও তাঁকে এসিড ছোড়ে মারার চেষ্টার ঘটনায় রুবেল মজুমদারকে আসামি করে রোববার সকালে থানায় একটি মামলা হয়েছে। আসামিকে রুবেল মজুমদারকে গ্রেপ্তারের জন্য আমাদের সর্বরকম চেষ্টা অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com