1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ধর্মপাশায় স্বাস্থ্যকর্মীসহ ২ জনের করোনা শনাক্ত

  • আপডেট সময় শনিবার, ৯ মে, ২০২০

স্টাফ রিপোর্টার ::
ধর্মপাশায় আরো দুই জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে একজন স্বাস্থ্যকর্মী (২৩) ও অপরজন নারী (৪৫)। গতকাল শুক্রবার রাত ১০ টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ঝন্টু সরকারকে এই খবরটি জানানো হয়েছে। এর আগে উপজেলায় একজন শিশুসহ তিনজনের করোনাভাইরাস শনাক্ত হয়। এ নিয়ে সুনামগঞ্জ জেলায় মোট ৬০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।
ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ঝন্টু সরকার বলেন, গত সোমবার এ উপজেলায় ১৬জনের নমুনা সংগ্রহ করে তা ময়মনসিংহ মেডিকল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। শুক্রবার রাত ১০টার দিকে সেখান থেকে টেলিফোনে জানানো হয়েছে, এই ১৬জনের মধ্যে দুজনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তাদের মধ্যে একজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মী ও অপরজন সদর ইউনিয়নের বাসিন্দা। দুজনকে হোম আইসোলেশনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। এ নিয়ে ধর্মপাশা উপজেলায় ৫ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com