রবিবার, ৩১ মে ২০২০, ০৩:২৮ পূর্বাহ্ন

Notice :

শাল্লা খেলাঘরের সম্মেলন অনুষ্ঠিত

শাল্লা প্রতিনিধি ::
শাল্লায় জাতীয় শিশু সংগঠন খেলাঘর আসরের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে উপজেলা পরিষদের সামনে পতাকা উত্তোলন ও জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে সম্মেলন অনুষ্ঠানের সূচনা করা হয়। সম্মেলনের উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা খেলাঘরের সভাপতি বিজন সেন রায়।
পরে একটি র‌্যালি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সম্মেলন স্থল উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভায় মিলিত হয়।
কাননবালা সরকারের সভাপতিত্বে ও শাল্লা প্রেসক্লাবের সভাপতি জয়ন্ত সেনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আল আমিন চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা খেলাঘরের সভাপতি শাহাদাত হোসেন, সুনামগঞ্জ জেলার স¤পাদকম-লীর সদস্য হায়দার আলী, শাল্লা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. দিপু রঞ্জন দাশ, থানার অফিসার ইনচার্জ আশরাফুল ইসলাম, অধ্যাপক কানাইলাল সরকার, তরুণ কান্তি দাস, কবি রবীন্দ্র চন্দ্র দাশ প্রমুখ।
আলোচনা পর্ব শেষে নবগঠিত কমিটিকে শপথবাক্য পাঠ করানো হয়।
নবগঠিত কমিটির সদস্যরা হলেন- সভাপতি কানন বালা সরকার, সহ-সভাপতি অ্যাড. দিপু রঞ্জন দাশ, পৃথেশ দাশ, যুগ্ম সম্পাদক আশীষ চৌধুরী, সাধারণ স¤পাদক রণজিৎ কুমার দাস, সাংগঠনিক সম্পাদক রাজন ব্রত সরকার, সহ-সাংগঠনিক সম্পাদক আশিষ দাশ, শিক্ষা ও গবেষণা সম্পাদক বীরেন্দ্র সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক জয়ন্ত সেন, অর্থ সম্পাদক প্রদীপ তালুকদার, দপ্তর সম্পাদক অথৈ রায়, ক্রীড়া ও শরীর চর্চা সম্পাদক সবুজ দাস, সাহিত্য সম্পাদক বন্যা সূত্রধর, সাংস্কৃতিক সম্পাদক সলিল বরণ দাস, সহ সাংস্কৃতিক সম্পাদক হারুন মিয়া, চারু ও কারুকলা সম্পাদক চিন্ময় দাস, সমাজ কল্যাণ সম্পাদক লক্ষ্মী রানী চৌধুরী, বিজ্ঞান ও পরিবেশ সম্পাদক সাগরিকা ঊর্মী, পাঠাগার সম্পাদক সৌরভ রায়, সদস্য সম্পা সরকার, জবা রাণী দাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী