বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০, ০৯:০৮ অপরাহ্ন

Notice :

সহকারি শিক্ষক-কর্মচারী ঐক্য পরিষদের জেলা কমিটি গঠিত

বাংলাদেশ বেসরকারি সহকারি শিক্ষক-কর্মচারী ঐক্য পরিষদ, সুনামগঞ্জ জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার পৌরবিপণিস্থ সংগঠনের কার্যালয়ে সভার আয়োজন করা হয়।
বুলচান্দ হাইস্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষক ও কমিটির আহ্বায়ক মো. রুহুল আমিনের সভাপতিত্বে আলোচনা সভায় জেলার প্রতিটি উপজেলা থেকে আগত শিক্ষক-কর্মচারীরা বক্তব্য রাখেন ও মতামত পেশ করেন।
আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে সুনামগঞ্জ জেলা বেসরকারি সহকারি শিক্ষক-কর্মচারী ঐক্য পরিষদের ১০১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ জেলা কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সভাপতি নির্বাচিত করা হয় বুলচান্দ স্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষক মো. রুহুল আমিনকে। সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন এইচএমপি উচ্চ বিদ্যালয়ের শিশির রঞ্জন তালুকদার, সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন মঙ্গলকাটা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক উস্তার আলী।
এ সময় বক্তব্য রাখেন সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক মো. মতিউর রহমান, সহ-সভাপতি বুরহান উদ্দিন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আব্দুল গাফ্ফার নোমান (দক্ষিণ সুনামগঞ্জ), সিনিয়র সহ-সভাপতি কালিপদ দাস, সিনিয়র সহ-সভাপতি দিলোয়ার হোসেন, সিনিয়র সহ-সভাপতি নুরে আলম (বিশ্বম্ভরপুর), যুগ্ম সাংগঠনিক সম্পাদক আবুল খায়ের তালুকদার (জামালগঞ্জ), সিনিয়র সহ-সভাপতি জিয়াউর রহমান (দোয়ারাবাজার), যুগ্ম সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন শান্ত (ছাতক), যুগ্ম যোগাযোগ ও প্রকাশনা সম্পাদক নুরুল আজিজ (দিরাই), সহ-সভাপতি শ্যামল প্রসাদ (ধর্মপাশা), সিনিয়র সহ-সভাপতি ফজলে এলাহী (তাহিরপুর), সহ-সভাপতি কাজল বণিক (জগন্নাথপুর), যুগ্ম সাধারণ সম্পাদক দিলীপ কুমার দাস।
সভা সঞ্চালনা করেন তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সোহেল আলম। কোরআন তেলাওয়াত করেন দ্বীনি সিনিয়র ফাজিল মাদ্রাসার মোশাহিদ আলম ফয়সল ও গীতাপাঠ করেন সুমন রায়। – সংবাদ বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী