শুক্রবার, ০৫ জুন ২০২০, ০৮:৪০ অপরাহ্ন

Notice :

অজ্ঞান পার্টির কবলে পড়ে অজ্ঞাতনামা যুবক হাসপাতালে

স্টাফ রিপোর্টার ::
সিলেট থেকে সুনামগঞ্জে ফেরার পথে অজ্ঞান পার্টি কবলে পড়ে এক অজ্ঞাতনামা যুবক তার সর্বস্ব খুইয়েছেন। বুধবার সন্ধ্যায় লোকজন শহরের মল্লিকপুরস্থ বাসস্ট্যান্ড থেকে ওই যুবককে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাাতলে ভর্তি করিয়েছেন। বর্তমানে তিনি সদর হাসপাতালে সংজ্ঞাহীন অবস্থায় রয়েছেন।
জানা গেছে, ওই যুবক সিলেট থেকে ছেড়ে আসা ‘মামা ভাগ্নে পরিবহনে’ ওঠে সুনামগঞ্জে আসছিলেন। তার পাশের সিটে আরেকজন যুবক ছিল। সে পথে পাগলাবাজারে নেমে যায়। এরপরই সদরপুর এসে ওই যুবক চেতনা হারিয়ে সিট থেকে পড়ে যান। মুখ দিয়ে ফেনা ও রক্ত পড়তে থাকে। যাত্রীরা নেমে গেলে বাসের চালক ও কন্ট্রাক্টর তাকে রাস্তায় ফেলে রাখে। এসময় কয়েকজন যাত্রী বাস চালক হেল্পারকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য অনুরোধ করলে চালক যাত্রীদের সঙ্গে খারাপ আচরণ করে। এসময় দৈনিক কালের কণ্ঠ ও একাত্তর টিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি শামস শামীম সদর থানার ওসিকে ফোন করে বিষয়টি অবগত করে একটি সিএনজি গাড়ি দিয়ে ওই যুবককে সদর হাসপাতালে পাঠান। তিনিও মোটর সাইকেল নিয়ে হাসপাতালে গিয়ে তাকে দ্রুত চিকিৎসার ব্যবস্থা করেন। হাসপাতালে যাওয়ার পর সদর থানা পুলিশ পরিবহন শ্রমিক নেতা ফারুক আহমেদ ও মিসবাহ উদ্দিনকে নিয়ে যায়। পরিবহন শ্রমিক নেতারাও ওই যুবককে উন্নত সেবার দেয়ার জন্য হাসপাতাল কর্তৃপক্ষকে অনুরোধ জানান।
এই রিপোর্ট লেখা পর্যন্ত ওই অজ্ঞাতনামা যুবকের চেতনা ফিরেনি বলে জানান হাসপাতালের সিনিয়র ব্রাদার বুরহান উদ্দিন। তিনি বলেন, তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো জরুরি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী