1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আশ্রয়ণ প্রকল্পের আওতায় নির্মিত ঘরের চাবি হস্তান্তর

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রাধিকার প্রকল্প আশ্রয়ণ-২ এর আওতায় যার জমি আছে ঘর নেই, তার নিজ জমিতে নির্মিত ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে। এ উপলক্ষে বুধবার বিকেলে সুনামগঞ্জ সদর উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ উপকারভোগীদের মধ্যে ঘরের চাবি হস্তান্তর করেন।
জানাযায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত “সবার জন্য বাসস্থান” নিশ্চিত করার লক্ষ্যে “জমি আছে ঘর নাই, তার নিজ জমিতে গৃহ নির্মাণ’ আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় সরকার হতে হতদরিদ্রদের এসব আধাপাকা ঘর তৈরি করে দেওয়া হয়েছে। সুনামগঞ্জ সদর উপজেলায় বরাদ্দ প্রাপ্ত ১৪৪টি ঘরের পরিবারের মধ্যে বর্ণিত প্রকল্পের আওতায় নির্মিত ঘরের চাবি হস্তান্তর করা হয়। উপজেলা নির্বাহী অফিসারকে সভাপতি করে পাঁচ সদস্যের প্রকল্প বাস্তবায়ন কমিটির মাধ্যমে এসব ঘর নির্মাণের কাজ করা হয়েছে।
উক্ত অনুষ্ঠানে সুনামগঞ্জ সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা-এর সভাপতিত্বে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যানবৃন্দ, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, সুবিধাভোগী পরিবারের সদস্যবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারি কমিশনার (ভূমি) নুসরাত ফাতিমা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com