1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জাতীয় সংগীত শিক্ষণ কর্মশালা উদ্বোধন

  • আপডেট সময় রবিবার, ১৭ মার্চ, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
দেশব্যাপী স্কুল কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ে জাতীয় সংগীত এবং বাংলা সংগীত সংস্কৃতি শিক্ষণ কর্মশালা উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে শহরের সরকারি এসসি বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ কর্মশালার উদ্বোধন করা হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও তথ্য-প্রযুক্তি) প্রদীপ সিংহ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কর্মশালার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন সরকারি এসসি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজ মো. মাশহুদ চৌধুরী, সহকারি প্রধান শিক্ষক অসীম চন্দ্র বর্মণ, প্রশিক্ষক অ্যাড. দেবদাস চৌধুরী রঞ্জন, শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার আহমেদ মঞ্জুরুল হক চৌধুরী পাভেল, প্রশিক্ষক প্রদীপ কুমার চন্দ প্রমুখ।
এছাড়া সুনামগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয় ও শহর বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত কর্মশালায় শিক্ষার্থীদের প্রশিক্ষণ প্রদান করেন সোহেল রানা, সুনামগঞ্জ পৌর কলেজ মিলনায়তনে শিক্ষার্থীদের প্রশিক্ষণ প্রদান করেন দ্বীপায়ন চৌধুরী, হাছননগর সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং রাজগোবিন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষণ কর্মশালায় প্রশিক্ষণ দেন প্রদীপ কুমার চন্দ।
সংশ্লিষ্টরা জানান, আগামী ১৮ মার্চ ড্যাফডিল কিন্ডারগার্টেন, সৃজন বিদ্যাপীঠ, বিয়াম ল্যাবরেটরি স্কুল এবং সুনামগঞ্জ সরকারি কলেজ মিলনায়তনে শিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হবে। ১৯ মার্চ তেঘরিয়া শহর সরকারি প্রাথমিক বিদ্যালয়, বড়পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, লবজান চৌধুরী বালিকা উচ্চ বিদ্যালয় এবং কালিবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হবে। ২০ মার্চ শহরের হলিচাইল্ড কিন্ডারগার্টেন এন্ড হাইস্কুল, মল্লিকপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, বুলচান্দ উচ্চ বিদ্যালয়, এইচএমপি উচ্চ বিদ্যালয়, আদর্শ শিশু শিক্ষা নিকেতন ও পিটিআই পরীক্ষণ বিদ্যালয়ে এ কর্মশালা অনুষ্ঠিত হবে। ২১ মার্চ সুনামগঞ্জ সরকারি মহিলা কলেজ ও সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ে এই কর্মশালা অনুষ্ঠিত হবে। পরে ২৩ মার্চ ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়, চাইল্ড কেয়ার কিন্ডারগার্টেন ও ফারিহা একাডেমী এবং ২৪ মার্চ মাইজবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ও মাস্তুরা মবশ্বির সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সংগীত ও বাংলা সংগীত সংস্কৃতি শিক্ষণ প্রশিক্ষণ অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com