1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

৩০ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন : এমএ মান্নান

  • আপডেট সময় মঙ্গলবার, ১৮ ডিসেম্বর, ২০১৮

হোসাইন আহমদ ::
প্রতিমন্ত্রী আলহাজ¦ এম এ মান্নান এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশর উন্নয়নের রূপকার। শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে সকল উন্নয়ন বাস্তবায়ন হচ্ছে ইতিপূর্বে কোন সরকার এধরণের উন্নয়ন করতে পারে নাই। উন্নয়নের নেত্রীই শেখ হাসিনা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানও একজন দেশপ্রেমিক ছিলেন। তিনি এদেশের মানুষের ভাগ্যের উন্নয়নে নিবেদিত প্রাণ ছিলেন বলেই স্বাধীনতার বিপক্ষের শক্তিদের অকালে প্রাণ দিতে হয়েছিল। তারপরও শেখ হাসিনাকে ধমিয়ে রাখা যায়নি। তিনি তার পিতার মতো দেশের মানুষকে ভালবেসে উন্নয়নের ধারা অব্যাহত রাখছেন।
তিনি আরো বলেন, শেখ হাসিনা আমাকে ময়মনসিংহে চাকুরীর সুবাদে চিনতেন। উনার দিক নির্দেশনায় আমি পান পাতায় নির্বাচন করে ছিলাম। কিন্তু সফলতা পাইনি। পরবর্তীতে শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়ে ছিলেন এবং আপনাদের ভোটে নির্বাচিত হয়ে ভাটির জনপদের মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছি। ইতিপূর্বে আমি সুনামগঞ্জে মেডিকেল কলেজ, হাসপাতাল, বিশ^বিদ্যালয়, টেক্সটাইল ইনস্টিটিউট, রাণীগঞ্জ সেতুসহ অনেক দৃশ্যমান উন্নয়ন করেছি। আসন্ন ৩০ তারিখের নির্বাচনে আপনাদের ভোটে শেখ হাসিনার নৌকা মার্কায় বিজয়ী হয়ে পুনরায় ভাটির মানুষের উন্নয়ন করতে চাই। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ৩০ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন।
রোববার রাতে বিজয় দিবসে দক্ষিণ সুনামগঞ্জ ছাত্র ও যুব সমাজের আয়োজনে শোভাযাত্রা পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পৌরসভা বাস্তবায়ন কমিটির আহ্বায়ক ও সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি ফজলে রাব্বি স্মরণের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ সিনিয়র সহ-সভাপতি প্রভাষক নুর হোসেন ও সাবেক জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপনের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে ঢাকাস্থ সুনামগঞ্জ সমিতির সভাপতি আকবর হোসেন মঞ্জু, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মো. সিরাজুর রহমান সিরাজ, যুক্তরাজ্য আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাজিদুর রহমান ফারুক।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য রেজাউল আলম নিক্কু, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজী আব্দুল হেকিম, সিনিয়র সহ সভাপতি হাজী তহুর আলী, সহ-সভাপতি মাওলানা আব্দুল কাউয়ূম, শিমুলবাক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আবাব মিয়া, জেলা পরিষদ সদস্য মো. জহিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ নেতা তেরাব আলী, সাবেক ভাইস চেয়ারম্যান সিতাংশু শেখর ধর সিতু, আওয়ামী লীগ নেতা তেরাব আলী, জিএম সাজ্জাদুর রহমান, আসাদুর রহমান আসাদ, জেলা কৃষক লীগ সদস্য মাসুক মিয়া, আওয়ামী লীগ নেতা আব্দুল হাই জায়গীরদার রাজ মিয়া, উপজেলা তাতীলীগ সভাপতি গোলাম মোস্তফা, উপজেলা কৃষকলীগ আহ্বায়ক ফয়জুর রহমান, উপজেলা যুবলীগ সহ-সভাপতি রিপন তালুকদার, পূর্ব পাগলা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মজিদুর রহমান মধু মিয়া, পশ্চিম পাগলা ইউপির সাবেক চেয়ারম্যান মো. জগলুল হায়দার, জেলা ছাত্রলীগ যুগ্ম সাধারণ সম্পাদক মিন্টু রায়, উপজেলা ছাত্রলীগ নেতা দিলন আহমদ, ইমরান হোসেন তালুকদার, জাহিদুল ইসলাম, সমীরণ দাস সুবীর প্রমুখ। পরে মনোজ্ঞ এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com