1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ স্টেডিয়ামে ঐতিহ্যবাহী কুস্তিখেইড়: বিজয়ী সাচনাবাজার ইউনিয়ন

  • আপডেট সময় শনিবার, ৬ অক্টোবর, ২০১৮

স্টাফ রিপোর্টার::
জাতীয় উন্নয়ন মেলা উপলক্ষ্যে সুনামগঞ্জ স্টেডিয়ামে জেলা প্রশাসন ও জেলা ক্রিড়া সংস্থার উদ্যোগে গ্রামবাংলার ঐতিহ্যবাহী কুস্তিুখেইড় (কুস্তিখেলা) অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে প্রধান নির্বাচন কমিশনার একেএম নূরুল হুদা সুনামগঞ্জ স্টেডিয়ামে কুস্তিখেলার উদ্বোধন করেন। খেলার পৃষ্টপোষকতা ছিলেন দৈনিক সুনামকণ্ঠের সম্পাদক ম-লীর সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মো. জিয়াউল হক। খেলায় কয়েক হাজার দর্শক উপস্থিত হন।
সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়ন ও জামালগঞ্জ উপজেলার সাচনাবাজার ইউনিয়নের ৪০ জন কুস্তিগীরের মধ্যে আকর্ষণীয় খেলা অনুষ্ঠিত হয়। দুটি ইউনিয়নের বাছাই করা ৪০জন কুস্তিগীর খেলায় অংশ নেন। উত্তেজনা-পাল্টা উত্তেজনায় এক কুস্তিগীর অন্য কুস্তিগীরকে শক্তি ও কৌশলে পরাস্থ করলে মাঠের সমর্থকরা কোরাস শব্দে জয়ধ্বনী গেয়ে ওঠেন। তীব্র গরমের মধ্যেও কয়েক হাজার দর্শক স্টেডিয়ামে কুস্তিখেলা উপভোগ করেন। খেলার চূড়ান্ত পর্বে সাচনা বাজার ইউনিয়নের খেলোয়াড়রা গৌরারং ইউনিয়নের কুস্তিগীরদের পরাজিত করে চূড়ান্ত বিজয়ী হন। বিজয়ীদেরকে পৃষ্টপোষক মো. জিয়াউল হকের পক্ষ থেকে পুরস্কার প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা, তথ্য কমিশনের চেয়ারম্যান মরতুজা আহমদ, জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক এমরান হোসেন,অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ নূরুজ্জামান, পৌর মেয়র নাদের বখত, ব্যবসায়ী মো. জিয়াউল হক প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com