1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ডিউটি শেষে থানায় ফেরা হলো না পুলিশ কর্মকর্তার

  • আপডেট সময় শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২

ডেস্ক রিপোর্ট :
রংপুরের মিঠাপুকুরে কর্মস্থলে ফেরার পথে ট্রাকচাপায় আলিউল ইসলাম (৩৫) নামে এক পুলিশ কর্মকর্তার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় মিঠাপুকুর-ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কের পাগলারহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আলিউল ইসলাম মিঠাপুকুর থানায় সহকারী উপপরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত ছিলেন। তিনি উপজেলার গোপালপুর ইউনিয়নের বিট কর্মকর্তা ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও মিঠাপুকুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, আলিউল ইসলাম গোপালপুর ইউনিয়নে দায়িত্ব পালন শেষে মিঠাপুকুর থানায় ফিরছিলেন। পথিমধ্যে মিঠাপুকুর-ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কের পাগলারহাট এলাকায় বিপরীতগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

মিঠাপুকুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, আলিউল ইসলাম দায়িত্ব পালন শেষে থানায় ফিরছিলেন। পথিমধ্যে তিনি দুর্ঘটনার শিকার হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে সহকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com