1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৫:৩৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

রোটারি ক্লাব অব সিলেট ক্বীনব্রিজের মতবিনিময়

  • আপডেট সময় রবিবার, ২৭ জুন, ২০২১

আইপিডিজি লে. ক. (অব.) এম আতাউর রহমান পীর বলেছেন, রোটারিয়ানদের মানবিক কার্যক্রম বিশ্বব্যাপী সমাদৃত। একটি সুন্দর এবং স্বয়ংসম্পূর্ণ পৃথিবী গড়তে রোটারিয়ানরা কাজ করে যাচ্ছেন। পোলিওমুক্ত বিশ্ব থেকে শুরু করে সবধরনের মানবিক কার্যক্রমে তাদের ভূমিকা ছিল, আছে এবং থাকবে। তাই রোটারিয়ানদের এসব কাজের ধারা অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সকলের সমান অংশগ্রহণের ভিত্তিতে রোটারি ইন্টারন্যাশনাল গৃহিত সকল কার্যক্রম বাস্তবায়ন সম্ভব।
তিনি শনিবার দুপুরে রোটারি ক্লাব অব সিলেট ক্বীনব্রিজের উদ্যোগে সিলেট নগরীর জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের রাগীব-রাবেয়া ক্যাফেটেরিয়ায় ক্লাবের অ্যাসেম্বলি ও জয়েন্ট বোর্ড মিটিং শেষে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
রোটারি ক্লাব অব সিলেট ক্বীনব্রিজ এর প্রেসিডেন্ট (২০-২১) শহিদুল ইসলামের সভাপতিত্বে ও সেক্রেটারি আবুল কালামের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এএইচএম ফয়ছল আহমদ, ডিস্ট্রিক্ট জোনাল কো-অর্ডিটর ফয়ছল কবীর মুন্না, ডিস্ট্রিক্ট ডেপুটি ট্রেইনার একেএম সামছুল হক দিপু, জোনাল সেক্রেটারি সামছুল আলম রাকি, সিপি এমএ ওয়াদুদ আল মামুন, পিপি রোটা. ডা. কামরুল ইসলাম, মওদুদ আহমদ, সেক্রেটারি (ইলেক) রোটা. ফখরুল ইসলাম প্রমুখ।
ক্লাব এসেম্বলিতে সভাপতিত্ব করেন ক্লাব প্রেসিডেন্ট (২১-২২) রোটা. মো. রাশেদুল ইসলাম। – সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com