1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ১৪ মে ২০২১, ০৬:৩৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

পুত্রের হাতে পিতা খুন

  • আপডেট সময় সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

তাহিরপুর প্রতিনিধি ::
তাহিরপুরে পুত্রের হাতে পিতা খুন হয়েছেন। নিহত ইসলাম উদ্দিন (৫২) উপজেলার বাদাঘাট উত্তর ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের মৃত ফালু মিয়ার ছেলে। তিনি দুই ছেলে ও তিন মেয়ের জনক ছিলেন। শনিবার রাত সাড়ে ১০টার দিকে বাদাঘাট বাজারে বাদাঘাট-সুনামগঞ্জ সড়কের কলাপট্টিতে ঘটনাটি ঘটেছে। এদিকে ঘাতক পুত্র নাজমুল হোসেন (২০)-কে গ্রেফতার করেছে পুলিশ।
স্থানীয়রা জানান, বাদাঘাট বাজারের কলাপট্টিতে স্টেশনারি মালামাল ও পান সিগারেট বিক্রেতা নাজমুল হোসেনের দোকানের সামনে এসে শনিবার রাত সাড়ে দশটার দিকে পারিবারিক বিষয় নিয়ে তারই পিতা ইসলাম উদ্দিন বকাঝকা করছিলেন। এতে ক্ষিপ্ত হয়ে নাজমুল সরতা দিয়ে তার পিতার মাথায় আঘাত করতে থাকে। এক পর্যায়ে অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়েন ইসলাম উদ্দিন। অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।
আঘাতের কারণে ইসলাম উদ্দিনের মাথার দুটি ফাটল দিয়ে রক্তক্ষরণ হয়েছে বলে জানান ঘটনাস্থলে সুরতহাল রিপোর্ট তৈরিতে থাকা থানার এসআই সুজন চন্দ্র শ্যাম। রোববার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহটি সুনামগঞ্জ সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়।
অপরদিকে, ঘটনার পরপরই ঘাতক ছেলে নাজমুল হোসেন পালিয়ে যায়। রাত তিনটার দিকে ঘাগটিয়া গ্রাম থেকে পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে।
তাহিরপুর থানার ওসি মো. আব্দুল লতিফ তরফদার বলেন, বাদাঘাট বাজারে পারিবারিক কলহের জের ধরে ছেলের হাতে পিতা খুন হয়েছেন। পুলিশ লাশ উদ্ধার ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ঘাতক ছেলেকে পুলিশ অভিযান চালিয়ে ঘাগটিয়া গ্রাম থেকে আটক করেছে। এ ঘটনায় নিহতের ছোটভাই বাদী হয়ে তাহিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com