1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ধর্মপাশায় বিনামূল্যে চিকিৎসা সেবা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ মার্চ, ২০১৭

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলা হিসাবরক্ষণ দপ্তরের উদ্যোগে বুধবার সকাল সাড়ে ৯টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত অসুস্থ ৫৫জন পেনশন সুবিধাভোগী নারী ও পুরুষের মধ্যে বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।
উপজেলা হিসাবরক্ষণ কর্মকর্তা মোহা. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মোতালিব খান। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্বে থাকা সহকারী কমিশনার (ভূমি) মো. ইয়াছিন কবীর, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রোকেয়া আক্তার খাতুন, ধর্মপাশা সোনালী ব্যাংক লিমিটেডের ম্যানেজার মো. আশরাফুল আলম প্রমুখ। অসুস্থ পেনশন সুবিধাভোগীদের চিকিৎসা সেবা দেন উপজেলা পরিবার পরিকল্পনা দপ্তরের মেডিকেল অফিসার ডা. মিজানুর রহমান রনি।
পেনশন সুবিধাভোগীদের চিকিৎসা সেবার উদ্যোগ নেওয়ার অন্যতম উদ্যোক্তা উপজেলা হিসাবরক্ষণ কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম বলেন, কোনো প্রশংসা বা সুনাম কুড়ানোর জন্য নয়। বিবেকের তাগিদেই অসুস্থ পেনশনধারীদের এই চিকিৎসা সেবার উদ্যোগ নিয়েছি। প্রতি মাসের প্রথম কার্যদিবসে পেনশন সুবিধাভোগীদেরকে পেনশন ভাতা দেওয়া হয়। তাঁরা অনেকেই আমার পিতা-মাতার বয়সী। তাই প্রত্যেক মাসের ওইদিনে অসুস্থ পেনশনধারীদেরকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হবে।
ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইয়াছিন কবীর বলেন, মানুষের কল্যাণে মানুষ এগিয়ে যাবে এটাই হচ্ছে মানবতাবোধ। উপজেলা হিসাবরক্ষণ কর্মকর্তার এই উদ্যোগটি সারা দেশবাসীর কাছে একটি অন্যতম দৃষ্টান্ত হয়ে থাকবে। এতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকেও প্রয়োজনীয় সহায়তা করা হবে।
উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মোতালিব খান বলেন, আমরা জনপ্রতিনিধি হয়ে যা করতে পারিনি বা ভাবিনি উপজেলা হিসাবরক্ষণ কর্মকর্তা একজন সরকারি কর্মকর্তা হয়ে তিনি অসুস্থ পেনশনভোগীদের চিকিৎসা সেবার উদ্যোগ নিয়েছেন। এটি অত্যন্ত প্রশংসনীয়। উপজেলা পরিষদের পক্ষ থেকে অসুস্থ পেনশন সুবিধাভোগীদের চিকিৎসা সেবা প্রদানে সর্বাত্মক সহায়তা করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com