1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ০৮ মে ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জামালগঞ্জে শীতবস্ত্র, উপকরণ ও চেক প্রদান

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৭
SAMSUNG CAMERA PICTURES

জামালগঞ্জ প্রতিনিধি ::
জামালগঞ্জে ভিক্ষাবৃত্তিতে নিয়োজিত জনগোষ্ঠীর পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান শীর্ষক কর্মসূচির আওতায় ভিক্ষুকদের মাঝে উপকরণ ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জামালগঞ্জ উপজেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সরকারের সিলেট বিভাগীয় পরিচালক মো. মতিউর রহমান।
জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রসূন কুমার চক্রবর্তী’র সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. ইসমাইল হোসেন’র সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক খান মো. মোতাহার হোসেন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান হাফিজা আক্তার দীপু।
অনুষ্ঠানে উপজেলার প্রতিবন্ধী কার্ড, শীতবস্ত্র ও ভিক্ষুকদের পুনর্বাসনের জন্য উপজেলার নয়াহালট গ্রামের ভিক্ষুক মোছা. আজমিলা বিবি, গোপালপুর গ্রামের ভিক্ষুক মোনানন্দ দাস, কলখঁৎকা গ্রামের ভিক্ষুক ধন মিয়া ও উত্তর কামলাবাজ গ্রামের ভিক্ষুক নুর জাহানসহ প্রত্যেককে ১৮ হাজার ৮শত টাকার করে চেক প্রদান করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com