1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বন্যার্তদের মাঝে যুবলীগের ত্রাণ বিতরণ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ স¤পাদক মাইনুল হাসান খান নিখিলের নির্দেশে সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে বৃহ¯পতিবার বিকেলে সুনামগঞ্জ শহরের ঐতিহ্য জাদুঘর প্রাঙ্গণে এক হাজার বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সুনামগঞ্জ জেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক খন্দকার মনজুর আহমেদ। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় যুগ্ম স¤পাদক রফিকুল আলম জোয়ারদার সৈকত।
বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় তথ্য ও গবেষণা স¤পাদক মীর মহি উদ্দিন, সিলেট মহানগর যুবলীগ যুগ্ম স¤পাদক জয় চৌধুরী।
আরও উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা যুবলীগ আহ্বায়ক কমিটির সদস্য নুরুল ইসলাম বজলু, রনজিত চৌধুরী রাজন, লুৎফর রহমান নাঈম, সুনামগঞ্জ সদর যুবলীগ সভাপতি এহসান আহমেদ উজ্জ্বল, এনাম আহমেদ, কাওসার তালুকদার, গিয়াস উদ্দিন, জেবুল মিয়া, অপু আলম, জগন্নাথপুর উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন, তাহিরপুর উপজেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক রায়হান উদ্দিন রিপন, দেলোয়ার হোসেন, দিরাই উপজেলা যুবলীগ নেতা মোহনসহ অন্যান্য নেতৃবৃন্দ।
পরে সুনামগঞ্জ শহর ও সুনামগঞ্জ সদর উপজেলার বিভিন্ন গ্রামের ও পাড়া মহল্লার এক হাজার বন্যার্তদের মাঝে চাল, ডালসহ অন্যান্য ত্রাণসামগ্রী বিতরণ করেন।
এর আগে প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ কেন্দ্রীয় যুগ্ম স¤পাদক রফিকুল ইসলাম জোয়ারদার সৈকত বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময়ই অসহায় দুঃস্থ মানুষের কথা চিন্তা করেন। দেশের মানুষের উন্নত জীবনযাপন নিশ্চিত করার জন্য নিরলস কাজ করে যাচ্ছেন। তারই নির্দেশে সারাদেশে বন্যাসহ নানা দুর্যোগে মানবিক যুবলীগ সবার আগে মানুষের পাশে দাঁড়ায়। আপনারা ভয় পাবেন না আমাদের মানবতার নেত্রী শেখ হাসিনা আপনাদের পাশে আছেন, থাকবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com