1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে পাকিস্তানে যাবে না ভারত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪

সুনামকণ্ঠ ডেস্ক ::
আগামী বছর পাকিস্তানের মাটিতে বসতে যাচ্ছে আট দলের চ্যাম্পিয়ন্স ট্রফির আসর। গত কয়েকমাস ধরেই ক্রিকেটাঙ্গনে বড় প্রশ্ন, ফেব্রুয়ারি-মার্চে অনুষ্ঠিতব্য এই আসরে খেলার জন্য ভারতীয় দল তাদের প্রতিবেশী পাকিস্তানে যাবে তো? বিসিসিআই থেকে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু বলা না হলেও ভারতীয় গণমাধ্যম জানাচ্ছে, পাকিস্তানে গিয়ে চ্যাম্পিয়ন্স ট্রফি খেলবে না ভারত।
রাজনৈতিক কারণে এক দশকের বেশি সময় ধরে ভারত-পাকিস্তানের দ্বিপাক্ষিক সিরিজ বন্ধ। শুধু আইসিসি আর এসিসির ইভেন্টে তাদের লড়াই দেখা যায়। বার্তা সংস্থা ‘এএনআই’-এর বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, আগামী চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে পাকিস্তানে যাবে না ভারত। তাই ভারতের ম্যাচগুলো দুবাই কিংবা শ্রীলঙ্কার মাটিতে আয়েজন করা হতে পারে। বিসিসিআইএর একটি সূত্র এসব তথ্য দিয়েছে।
এর আগে ভারতের চাপে গত এশিয়া কাপও আয়োজিত হয়েছিল ‘হাইব্রিড মডেলে’। অশংগ্রহণকারী দলগুলোর মধ্যে ভারতই শুধু পাকিস্তানে যায়নি। তাদের ম্যাচগুলো অনুষ্ঠিত হয়েছিল শ্রীলঙ্কার মাটিতে। বাকি দলগুলো পাকিস্তানে গিয়ে বাকি ম্যাচগুলো খেলেছিল। আয়োজক পাকিস্তান হলেও এশিয়া কাপের ফাইনাল হয়েছিল শ্রীলঙ্কায়। এটাও ভারতের কারণেই। আগামী চ্যা¤িপয়ন্স ট্রফিতেও হয়তো এমন কিছুই হতে যাচ্ছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com