1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

১১ দিন ধরে মাদরাসা ছাত্র নিখোঁজ

  • আপডেট সময় বুধবার, ১০ জুলাই, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ পৌর শহরের ষোলঘরস্থ ধোপাখালী এলাকার বাসিন্দা মো. আমানত আলীর ছেলে মাদ্রাসাপড়–য়া হাফিজ আবু রায়হান প্রায় ১১দিন আগে নিখোঁজ হয়েছে। মঙ্গলবার নিখোঁজ হওয়ার বিষয় উল্লেখ করে সদর মডেল থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।
জানা যায়, সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের হরিনাপাটী গ্রামের বাসিন্দা আমানত আলী শহরের ষোলঘরস্থ ধোপাখালী এলাকায় ভাড়া বাসায় থাকেন। ছেলেকে হাফিজী পড়াতে ভর্তি করান শহরের বড়পাড়া এলাকায় নুরে আলম হাফিজিয়া মাদ্রাসায়। সে মাদ্রাসায় থেকে পড়াশোনা করতো। প্রায় ১৫দিন আগে অসুস্থ হয়ে ধোপাখালী বাসায় আসে আবু রায়হান। যথাসময়ে চিকিৎসা না করায় মা-বাবা রাগ করে ধমক দেন। পরদিন সে মাদ্রাসায় যাবার কথা বলে বাসা থেকে বের হয়। এরপর থেকে তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি পরিবারের। মাদ্রাসায়, আত্মীয় স্বজন ও বন্ধু-বান্ধবের বাসা-বাড়িতে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।
নিখোঁজ আবু রায়হানের শারীরিক গঠনে জানানো হয়েছে, তার চোখে কালো মনি, দাড়ি ছোট আকৃতির, গায়ের রং ফর্সা, উচ্চতা ৫ ফুট ১ ইঞ্চি, ওজন ৪০ কেজি, মাথার চুল ছোট ও গোঁফ ছোট। বয়স অনুমান ১৪ বছর উল্লেখ করে মঙ্গলবার সকালে পিতা মো. আমানত আলী সদর মডেল থানায় সাধারণ ডায়েরি করেন। যার নং – ৪৬৮, তারিখ – ০৯.০৭.২০২৪ ইং।
যদি কোনো হৃদয়বান ব্যক্তি তার সন্ধান পেলে ০১৭৫৪-৬৬৫৭২১ মোবাইল নাম্বারে জানানোর জন্য অনুরোধ করেছেন পিতা মো. আমানত আলী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com