1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সিলেটে ৩ ‘ভোরের ছিনতাইকারী’ গ্রেপ্তার

  • আপডেট সময় বুধবার, ১০ জুলাই, ২০২৪

সুনামকণ্ঠ ডেস্ক ::
সিলেটে তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার সকাল ও দুপুরে পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়। এই ছিনতাইকারীর দলটি মূলত ভোরবেলা সুনসান সড়কে পথচারীদের টার্গেট করত। তাই এ দলকে ‘ভোরের ছিনতাইকারী’ বলা হয়।
গ্রেপ্তার ব্যক্তিরা হলেন সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার জাহানপুর গ্রামের, বর্তমানে কালীঘাট এলাকার আল-আমিন (২০); দিরাই উপজেলার ইসলামপুর গ্রামের, বর্তমানে সিলেটের দক্ষিণ সুরমার কদমতলী বাস টার্মিনাল এলাকার মিলন মিয়া (২০) এবং হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ থানার শরীফনগর গ্রামের বাসিন্দা, বর্তমানে নগরের চালিবন্দর এলাকার মো. রাকিব আহমদ (২১)।
পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, সোমবার ভোর ৫টার দিকে সিলেট নগরের দক্ষিণ সুরমা এলাকার কিনব্রিজ হয়ে শহরের দিকে আসছিলেন গোয়াইনঘাট উপজেলার আবদুল আহাদ। এ সময় তার সঙ্গে চাচাতো ভাই আলী আহমদও ছিলেন। কিনব্রিজের প্রবেশমুখে পৌঁছলে তিনজন ছিনতাইকারী তাদের গতি রোধ করেন। এ সময় অস্ত্রের ভয় দেখিয়ে তাদের কাছ থেকে টাকা ও মুঠোফোন ছিনিয়ে নেন। একপর্যায়ে আলী আহমদ ভয়ে চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে এসে আল-আমিনকে আটক করেন। খবর পেয়ে দক্ষিণ সুরমা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আল-আমিনকে আটক করে। তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি অন্য দুজনের তথ্য দেন। তার দেওয়া তথ্যের ভিত্তিতে সোমবার দুপুর দুইটার দিকে সিলেটের শাহজালাল ব্রিজ এলাকা থেকে মিলন মিয়া ও মো. রাকিব আহমদকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত মালামাল জব্দ করা হয়। এছাড়া ছিনতাইয়ে ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়।
আবদুল আহাদ বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করলে পুলিশ তাঁদের গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায়।
সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, ‘ভোরের ছিনতাইকারী’ বলে যে তারা শুধু ভোরেই ছিনতাই করেন, এমনটি নয়। তারা সুযোগ পেলেই অস্ত্রের ভয় দেখিয়ে পথচারীদের কাছ থেকে সব লুটে নিয়ে যেতেন। অবশেষে পুলিশ তিনজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
এর আগে গত রোববার ভোরে সিলেটের দক্ষিণ সুরমার খোঁজারখলার কাজীরবাজার ব্রিজসংলগ্ন সড়কে ছিনতাইয়ের শিকার হন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন এক ছাত্রী। এ ঘটনায় মামলা দায়েরের পর দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com