1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আবেদ আলী আমার গাড়িচালক ছিলেন না: ড. মোহাম্মদ সাদিক

  • আপডেট সময় বুধবার, ১০ জুলাই, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) সাবেক চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিক এখন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য। তিনি বলেছেন, প্রশ্নপত্র ফাঁসে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তারের পর আদালতে স্বীকারোক্তি দেওয়া সৈয়দ আবেদ আলী তার গাড়িচালক ছিলেন না। তিনি পিএসসির চেয়ারম্যান হিসেবে যোগ দেওয়ার আগেই আবেদ আলী চাকরিচ্যুত হন।
প্রশ্নপত্র ফাঁসে জড়িত থাকার অভিযোগে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) পিএসসির সাবেক চেয়ারম্যানের গাড়িচালক সৈয়দ আবেদ আলীসহ ১৭ ব্যক্তি গ্রেপ্তারের বিষয়টি নিয়ে এখন সর্বত্র আলোচনা। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকে এ নিয়ে সরব। আবেদ আলী পিএসসির কোন চেয়ারম্যানের গাড়িচালক ছিলেন এ নিয়ে বিভিন্ন তথ্য পাওয়া যাচ্ছে।
প্রসঙ্গটি নিয়ে পিএসসির সাবেক চেয়ারম্যান মোহাম্মদ সাদিকের সঙ্গে যোগাযোগ করলে তিনি গণমাধ্যমকে বলেন, আমি ২০১৬ সালে পিএসসিতে চেয়ারম্যান হিসেবে যোগদান করি। এর আগেই আবেদ আলী চাকরিচ্যুত হন। আমি কখনো তাকে দেখিনি।
মোহাম্মদ সাদিক গত জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সুনামগঞ্জ-৪ আসন (সদর ও বিশ্বম্ভরপুর) থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। বর্তমানে তিনি যুক্তরাজ্যে অবস্থান করছেন।
মোহাম্মদ সাদিক বলেন, আমি চেয়ারম্যান হিসেবে যোগদানের আগে পিএসসির সদস্য ছিলাম। তারও আগে ওই লোকের (আবেদ আলী) চাকরি গেছে বলে শুনেছি। ড. জিনাতুন নেসা তাহমিদা বেগম ও এটিএম আহমেদুল হক চৌধুরী যখন পিএসসির চেয়ারম্যান ছিলেন, তখন আবেদ পিএসসির চেয়ারম্যানের গাড়িচালক ছিলেন। ইকরাম আহমদ যখন চেয়ারম্যান ছিলেন, তখন তিনি বরখাস্ত হন। পরে তাকে চাকরিচ্যুতও করা হয়।
পিএসসির চেয়ারম্যান থাকাকালে মোহাম্মদ সাদিকের ব্যক্তিগত সচিব (পিএস) ছিলেন মো. জাহাঙ্গীর আলম। বর্তমানে তিনি কৃষি মন্ত্রণালয়ের যুগ্ম সচিব। তিনি গণমাধ্যমকে বলেন, সাদিক স্যার যোগদানের আগেই আবেদ আলী চাকরিচ্যুত হন। সাদিক স্যারের গাড়িচালক ছিলেন আবু বকর সিদ্দিক নামের একজন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com