1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

যুক্তরাজ‍্য প্রবাসীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন

  • আপডেট সময় মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪

স্টাফ রিপোর্টার
যুক্তরাজ্য প্রবাসী সৈয়দ মাছুম আহমদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। তাকে আসামী করে সাইবার ট্রাইব‍্যুনাল আদালত সিলেটে গত ১৩ জুন মামলা হয়েছে। মামলা দায়ের করেন জগন্নাথপুর উপজেলার শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর গ্রামের মৃত আজমত উল্লাহর পুত্র এলাইছ মিয়া।

এ উপলক্ষে সোমবার সকালে শহরের মুক্তারপাড়া এলাকায় মামলার সকল আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে এলাইছ মিয়া জানান, একই উপজেলার শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর, গোয়ালগাঁও গ্রামের সৈয়দ শারব আলীর পুত্র সৈয়দ মাছুম আহমদকে আসামী করে সাইবার নিরাপত্তা আইন ২০২৩ এর ২১/২৯/৩১/৩৩ ধারায় সিলেটের সাইবার ট্রাইব‍্যুনালে ১৫৯/২৪ নং মামলা দায়ের করেন।

তিনি জানান, আসামী সৈয়দ মাছুম আহমদ বর্তমানে যুক্তরাজ‍্যের বার্মিংহাম এলাকায় বসবাস করছেন। সেখান থেকে সামাজিক যোগাযোগ মাধ‍্যমে তার ছবিযুক্ত ফেইসবুক আইডি ব‍্যবহার করে বাংলাদেশের সুনাম ক্ষুন্ন করছে। দেশে বিশৃংখলা সৃষ্টির ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে কুৎসা রটনা ও অপমানজনক পোস্ট দিয়ে যাচ্ছে সৈয়দ মাছুম আহমদ তার ফেইসবুক আইডি থেকে, জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে মানহানীকর পোস্ট দিয়েছে, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কেবিনেট মন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে অপমানজনক পোস্ট দেয়ায় আমি মো. এলাইছ মিয়ার অনুভূতিতে দারুণ আঘাত লেগেছে। যারা দেশের শত্রু, গণমানুষের শত্রু, তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে আমি ইউনিয়ন আওয়ামী লীগের একনিষ্ট সদস‍্য হিসাবে এই মামলা দায়ের করেছি।

তিনি আরও জানান, আসামী সৈয়দ মাছুম আহমদ, ২০১০ সালে ৭নং সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন ৩নং ওয়ার্ডের ছাত্রদলের সদস‍্য ছিলেন। ২০১১ সালে ওই ওয়ার্ডের সাধারণ সম্পাদক ছিলেন এবং ২০১৩ সালে ৭নং সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। তিনি ২০১৫ সালে শাহারপাড়া ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক এবং ২০১৭ সালে ওই ইউনিয়নের ছাত্রদল সভাপতির দায়িত্ব পালন করেন।

তিনি যে ব‍্যক্তি পোস্ট করেছে, যারা শেয়ার করেছে এবং লাইক, কমেন্ট করেছে, তাদের সবাইকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ার দাবি জানান।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com