1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহকে বিদায় সংবর্ধনা

  • আপডেট সময় মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
জেলা পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ এহসান শাহ, পিপিএম-সেবাকে বদলিজনিত বিদায় সংবর্ধনা প্রদান করেছে সুনামগঞ্জ জেলা পুলিশ। গত রবিবার (৭ জুলাই) বেলা ১২টায় জেলা পুলিশ লাইন্স মিলনায়তনে এই বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। অনুষ্ঠানে পুলিশ সুপারকে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা, সম্মাননা স্মারক ও পোর্ট্রেট প্রদান করা হয়। এছাড়া ইনসার্ভিস ট্রেনিং সেন্টার কমান্ডেন্ট (পুলিশ সুপার) নিকুলিন চাকমা বিদায়ী পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করেন।
বিদায় অনুষ্ঠানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ বিদায়ী পুলিশ সুপারের নেতৃত্বে কাজ করার বিভিন্ন অভিজ্ঞতা শ্রদ্ধা ও ভালোবাসার সাথে স্মৃতিচারণ করে বক্তব্য প্রদান করেন। বক্তারা বিদায়ী পুলিশ সুপারের পরবর্তী কর্মস্থলে উত্তরোত্তর সাফল্য কামনা করেন।
পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ তাঁর বক্তব্যে, জেলা পুলিশের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, এই জেলায় ২৩ আগস্ট ২০২২ সালে যোগদানের পর থেকে সকলের সহযোগিতা ও পেশাদারিত্বের মনোভাব ও নিষ্ঠার কারণে জেলার সকল কার্যক্রম সুন্দরভাবে স¤পন্ন করা সম্ভব হয়েছে।
উল্লেখ্য, অফিসার ও ফোর্সেদের অত্যাধুনিক সেবা প্রদানের লক্ষ্যে বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ কর্তৃক পরিচালিত বিভিন্ন গুরুত্বপূর্ণ কার্যক্রম হলো পুলিশ হাসপাতালে একটি প্যাথোলজি ল্যাব স্থাপন, লন্ড্রি শপ, ট্রেইলার শপ ও বারবার শপের আধুনিকায়ন, পুলিশ লাইন্স ক্যান্টিন সংস্কার এবং ফুড ওয়ার্মার কেবিনেট স্থাপন। এছাড়া পুলিশ সুপার কার্যালয়ে বঙ্গবন্ধু কর্নার স্থাপন, ইন্টেরিয়র নির্মাণসহ বিভিন্ন সংস্কারে তাঁর ভূমিকা রাখেন।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) আবু সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) রাজন কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জাকির হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সুনামগঞ্জ সদর সার্কেল) জাহিদুল ইসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার (দিরাই সার্কেল) মো. শহিদুল হক মুন্সী, সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) রণজয় চন্দ্র মল্লিক, সহকারী পুলিশ সুপার (তাহিরপুর সার্কেল) মো. নাসিম উদ্দিন, সহকারী পুলিশ সুপার (ধর্মপাশা সার্কেল) আলী ফরিদ আহমেদ, সকল থানার অফিসার ইনচার্জসহ বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com