1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নৌকাডুবিতে নিখোঁজ আরও একজনের লাশ উদ্ধার

  • আপডেট সময় রবিবার, ৭ জুলাই, ২০২৪

দোয়ারাবাজার প্রতিনিধি ::
দোয়ারাবাজারে সুরমা নদীতে খেয়া পারাপারের সময় নৌকা ডুবে এক ভিক্ষুক ও তার শিশুসন্তানসহ ৩ জন নিখোঁজের ঘটনায় ৫ দিন পর আরও একজনের লাশ উদ্ধার হয়েছে।

শনিবার (৬ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে সুনামগঞ্জ সদর উপজেলার কোরবাননগর ইউনিয়নের ব্রাহ্মণগাঁও গ্রামের পাশে নিখোঁজ গোলজান বেগম (৭০)-এর লাশ ভেসে ওঠে। গোলজান বেগম দোয়ারাবাজার উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম মাছিমপুর গ্রামের নুর আলীর মেয়ে। এর আগে গত বৃহ¯পতিবার রাতে উপজেলার সুরমা ইউনিয়নের ভোজনারপার গ্রামের উদনার চরে জোছনা বেগম (৩০) এর লাশ ভেসে উঠেছিল। তিনি পশ্চিম মাছিমপুর গ্রামের আইন উদ্দিনের স্ত্রী। তবে জোছনা বেগমের দেড় বছরের সন্তান হাবিবা আক্তারের এখনও সন্ধান পাওয়া যায়নি।

দোয়রাবাজার থানার ওসি বদরুল হাসান জানিয়েছেন, লাশ ভেসে উঠার খবর পেয়েছি। নৌ-পুলিশকে বিষয়টি জানানো হয়েছে, তারা লাশ উদ্ধার করতে যাচ্ছে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার বেলা ১১টার দিকে দোয়ারাবাজারে সুরমা নদীতে খেয়া পারাপারের সময় নৌকা ডুবে এক ভিক্ষুক ও তার শিশুসহ ৩ জন নিখোঁজ হন। উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের আজমপুর খেয়াঘাট থেকে দোয়ারাবাজার সদরে যাওয়ার জন্য তারা নৌকায় উঠেছিলেন। নৌকা মাঝ নদীতে যাওয়ার পর ঢেউয়ে হঠাৎ ডুবে যায়। অন্যরা সাঁতরে পাড়ে উঠতে পারলেও ৩ জন নিখোঁজ হন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com