1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আদর্শ শিশু শিক্ষা নিকেতনে দুর্ধর্ষ চুরি

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ পৌরসভা পরিচালনাধীন শহরের উকিলপাড়াস্থ আদর্শ শিশু শিক্ষা নিকেতনে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শিক্ষাপ্রতিষ্ঠানের তালা ভেঙে গুরুত্বপূর্ণ জিনিস চুরি করেছে একটি সংঘবদ্ধ চক্র। চুরির বিষয়টি নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ হাফেজা ফেরদৌস লিপন।

জানাযায়, শিক্ষাপ্রতিষ্ঠানটির কর্মচারীরা মঙ্গলবার সকালে বিদ্যালয়ে গিয়ে অফিস কক্ষসহ তিনটি শ্রেণিকক্ষের দরজার তালা ভাঙা দেখতে পান। সংশ্লিষ্টরা জানান, বিদ্যালয়ের অফিস কক্ষে থাকা দাপ্তরিক কাজে ব্যবহৃত কম্পিউটার, প্রিন্টার, স্পিকার ও শ্রেণি কক্ষের ৫টি ফ্যানসহ গুরুত্বপূর্ণ কিছু জিনিস চুরি করে নিয়েগেছে দুর্বৃত্তরা। ধারণা করা হয় রাতের আঁধারে একটি সংঘবদ্ধ চক্র চুরির এই ঘটনা ঘটিয়েছে। পরিকল্পিতভাবে এমনটা ঘটানো হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। চুরির ঘটনায় পুলিশকে খবর দিলে ঘটনাস্থল পরিদর্শন করে সদর থানা পুলিশ।

আদর্শ শিশু শিক্ষা নিকেতনের অধ্যক্ষ হাফেজা ফেরদৌস লিপন বলেন, আমি ব্যক্তিগত কাজে সিলেট আছি। শিক্ষকরা জানিয়েছেন বিদ্যালয়ে চুরি হয়েছে। বিদ্যালয়ের অনেক মূল্যবান জিনিস চুরি হয়েছে। পুলিশকে জানানোর পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে বিদ্যালয়ের পক্ষ থেকে সাধারণ ডায়েরি করা হয়েছে।

সুনামগঞ্জর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. খালেদ চৌধুরী বলেন, শহরে চুরির ঘটনায় জড়িতদের শনাক্তে কাজ করছে পুলিশ। আদর্শ শিশু শিক্ষা নিকেতনের চুরির ঘটনাও পুলিশ গুরুত্বসহকারে দেখছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com