1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শহরে আইনজীবীর বাসায় দুঃসাহসিক চুরি

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ পৌর শহরের উকিলপাড়া আবাসিক এলাকায় গবেষক আইনজীবী কল্লোল তালুকদার চপলের বাসায় দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার গভীর রাতে চোরেরা তার বসতঘরের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে লেপটপ, তিনটি মোবাইল ফোন, নগদ টাকাসহ মূল্যবান জিনিষপত্র নিয়ে গেছে। চুরির ঘটনায় তিনি সুনামগঞ্জ সদর থানায় অজ্ঞাতনামা চোরদের বিরুদ্ধে মামলা করেছেন।
কল্লোল তালুকদার চপল সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা স¤পাদক এবং একজন বিশিষ্ট লেখক গবেষক হিসেবে পরিচিত।
সুনামগঞ্জ সদর থানা পুলিশ জানায়, মঙ্গলবার রাতে সপরিবারে ঘুমিয়ে পড়েন। গভীর রাতে চোররা তার বসতঘরের দক্ষিণের কক্ষের স্টিলের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে একটি লেপটপ, তিনটি মোবাইল ফোন, নগদ টাকাসহ মূল্যবান জিনিষপত্র চুরি করে নিয়ে যায়। লেপটপ ও মোবাইলে তার গবেষণার বিভিন্ন ডকুমেন্ট ছিল। এছাড়াও মামলার গুরুত্বপূর্ণ ফাইলও সংরক্ষিত ছিল।
অ্যাডভোকেট কল্লোল তালুকদার চপল বলেন, আমরা শব্দ শুনে উঠে দেখি কয়েকজন চুরি করে দ্রুত ঘর থেকে বের হয়ে যায়। সকালে পুলিশ এসে সরেজমিনে দেখে গেছে। আমি এ ঘটনায় থানায় মামলা দায়ের করেছি। চোরেরা অনেক জিনিষ নিয়ে গেছে। যাবার সময় কিছু জিনিষও ফেলে গেছে রাস্তায়।
সুনামগঞ্জ সদর থানার ওসি খালেদ চৌধুরী বলেন, আইনজীবী ও আওয়ামী লীগ নেতা কল্লোল তালুকদার চপলের বাসায় চুরির ঘটনায় মামলা হয়েছে। সংঘবদ্ধ চোরদলকে ধরতে আমরা অভিযান শুরু করেছি।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com