1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪

দোয়ারাবাজার প্রতিনিধি ::
হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনের সংসদ সদস্য ও সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে হত্যার হুমকির প্রতিবাদ এবং হুমকিদাতাদের শনাক্ত করে অতি দ্রুত আইনের আওতায় নিয়ে আসার দাবিতে দোয়ারাবাজারে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩ জুলাই) বিকেলে উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের কাটাখালী পয়েন্টে এই কর্মসূচি পালিত হয়।
আওয়ামী লীগ নেতা অসিত কুমার দাসের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন দোয়ারাবাজার উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হারুন মিয়া, ইউপি সদস্য আব্দুল মছব্বির আলম, শফিলুল ইসলাম শফিক, মুর্তুজ আলী ভান্ডারী, প্রবীণ সাংবাদিক লিলু মিয়া, আখলাক উদ্দিন আহমদ, দীপক রঞ্জন দাস, সুলতান আহমদ, নিজাম উদ্দিন, আনোয়ার হুসেন, মো. চান্দ আলী, ওয়াজিদ আলী, মুজিবুর রহমান প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, বৃহত্তর সিলেটের কৃতী সন্তান ও অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদকারী, দুর্নীতিবাজ এবং লুটপাটকারীদের মূর্তিমান আতঙ্ক ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন এমপিকে হত্যার হুমকিদাতা ও তাদের নির্দেশদাতা গডফাদারদের অতিদ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসতে হবে। পাশাপাশি ব্যারিস্টার সুমনের নিরাপত্তা-ব্যবস্থা জোরদার করতে করতে হবে।
বক্তারা আরও বলেন, ব্যারিস্টার সুমন দেশের রাঘববোয়ালদের দুর্নীতি নিয়ে জাতীয় সংসদে সোচ্চার আছেন। পাশাপাশি উচ্চ আদালতেও তিনি দুর্নীতিবাজদের বিরুদ্ধে সক্রিয়। তাকে হুমকি দিয়ে লাভ নেই, কারণ আমরা সবাই দুর্নীতির বিরুদ্ধে রয়েছি। অবিলম্বে হুমকিদাতাদের শনাক্ত করে গ্রেপ্তার করা না হলে ধারাবাহিক কর্মসূচি পালন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com