1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুরমা নদীতে নৌকাডুবি : মা-মেয়েসহ নিখোঁজ ৩

  • আপডেট সময় বুধবার, ৩ জুলাই, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
দোয়ারাবাজারের সুরমা নদীতে নৌকা ডুবে মা-মেয়েসহ ৩জন নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন নৌকার মাঝিসহ আরও চারজন। মঙ্গলবার (২ জুলাই) সকালে দোয়ারাবাজার উপজেলা সদরের পাশের আজমপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিখোঁজরা হলেন আজমপুর আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা আইনুল মিয়ার স্ত্রী জ্যোৎ¯œা বেগম (৩৫), তার দেড় বছরের মেয়ে হাফিজা বেগম এবং প্রতিবেশী মৃত নুর আলীর স্ত্রী গুলবিবি (৭০)। আহতরা হলেন আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা আইনুল মিয়ার মেয়ে হাফজা বেগম, গুলবিবির ছেলে জমির হোসেন ও পুত্রবধূ জিবারুন নেছা ও নৌকার মাঝি শরীফপুর গ্রামের তোফায়েল আহমদ।
স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে আশ্রয়ণ প্রকল্প থেকে আইনুল মিয়ার স্ত্রী ও প্রতিবেশীরা ছোট নৌকা নিয়ে সুরমা নদী পাড়ি দিয়ে দোয়ারাবাজার উপজেলা সদরে যাচ্ছিলেন। হঠাৎ প্রবল ¯্রােতের কবলে পড়ে নদীর মাঝে নৌকাটি ডুবে যায়। এ সময় স্থানীয়রা নৌকার মাঝিসহ চারজনকে উদ্ধার করেন। তবে শিশুসহ তিনজন নদীতে তলিয়ে নিখোঁজ হন। খবর পেয়ে সুনামগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও দোয়ারাবাজার থানার পুলিশ উদ্ধার অভিযান শুরু করে। তবে সারাদিন উদ্ধার অভিযান চালালেও নিখোঁজদের সন্ধান পাওয়া যায়নি।
দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল হাসান বলেন, সুরমা নদী পার হওয়ার সময় নৌকাডুবিতে তিনজন নিখোঁজ হয়েছেন। ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিয়ে উদ্ধার অভিযান পরিচালনা করা হয়েছে। নিখোঁজদের খোঁজে না পাওয়া পর্যন্ত উদ্ধার তৎপরতা চলবে।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com