1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ওসির তৎপরতায় রক্ষা পেল মধ্যনগরের বন্যার্ত পরিবার

  • আপডেট সময় বুধবার, ৩ জুলাই, ২০২৪

মধ্যনগর প্রতিনিধি ::
বসতঘরের ভেতরে ঢুকে পড়েছে বন্যার পানি, ঘরের একপাশের বেড়া ধসে গেছে। মধ্যনগর উপজেলার মধ্যনগর ইউনিয়নের গলই খালী গ্রামের এমনটি একটি বন্যার্ত পরিবারকে মঙ্গলবার সকালে উদ্ধার করেছে মধ্যনগর থানা পুলিশ। বন্যার্ত এই পরিবারটির এখন ঠাঁই হয়েছে মধ্যনগর বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষে।
ক্ষতিগ্রস্ত ওই পরিবার ও মধ্যনগর থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার মধ্যনগর ইউনিয়নের গলইখালী গ্রামটি গুমাই নদের তীর ঘেঁষে অবস্থিত। গ্রামটির সামনেই রয়েছে শালদিঘা হাওর। বন্যার পানি ওই গ্রামের বাসিন্দা বিধবা কৃষ্ণা তালুকদারের (৬০) বসতঘরের ভেতরে ঢুকে পড়ায় এবং ঘরের একপাশের বেড়া ভেঙে পড়ায় আশ্রয়কেন্দ্রে নিয়ে যাওয়ার জন্য ওই বৃদ্ধা নারী মধ্যনগর থানার ওসির মোবাইলে কল দেন। এ অবস্থায় মঙ্গলবার সকাল ৯টার দিকে ইঞ্জিনচালিত নৌকা নিয়ে ওই বৃদ্ধা নারীর পরিবারের ছয়জন সদস্য, তাঁদের দুটি গরু ও বসতঘরে থাকা অন্যান্য মালামাল উদ্ধার করে মধ্যনগর বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয়কেন্দ্রে নিয়ে আসে মধ্যনগর থানা পুলিশ।
ক্ষতিগ্রস্ত বৃদ্ধা নারী কৃষ্ণা তালুকদার (৬০) বলেন, বন্যার হানি ঘরের ভেতরে ঢুইকা গেছিল। ঘরের একপাশের বেড়াও ধইসা পড়ছিল। ওসি স্যাররে খবরডা জানাইছিলাম। তিনি থানা পুলিশ লইয়া আমরারে ও দুইডা গরুরে উদ্ধার কইয়া বিপদ থাইকা রক্ষা কইরা প্রাণে বাঁছাইছইন। ভগবান হেরার ভালা করুক।
মধ্যনগর উপজেলার গলইখালী গ্রামের বাসিন্দা সংস্কৃতিকর্মী অসীম সরকার বলেন, মধ্যনগর থানার ওসি বন্যার্ত এই পরিবারটির জন্য সহায়তার হাত এগিয়ে দেওয়ায় আমরা কৃতজ্ঞ। পুলিশের এই মানবিকতার কাজটি অত্যন্ত প্রশংসনীয়।
মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরান বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত এই পরিবারটিকে উদ্ধার করা হয়েছে। আমাদের থানা পুলিশের পক্ষ থেকে পরিবারটিকে প্রয়োজনীয় খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com