1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বাগলি চুনাপাথর আমদানিকারক গ্রুপের সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
তাহিরপুর উপজেলার বাগলী চুনাপাথর আমদানিকারক গ্রুপের জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৩০ জুন) সন্ধ্যায় বাগলী বাজারস্থ আমদানিকারক গ্রুপের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
গ্রুপের সভাপতি শাহজাহান খন্দকারের সভাপতিত্বে এবং সাধারণ স¤পাদক মনিরুজ্জামান মনিরের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় সকল আমদানিকারক ও লেবার সর্দারগণ অংশগ্রহণ করেন। এ সময় আমদানিকারকদের সমসাময়িক সমস্যাগুলো তুলে ধরে বক্তব্য রাখেন গ্রুপের সহ-সভাপতি এবং ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, মকবুল হোসেন, অর্থ স¤পাদক ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ স¤পাদক মাহিদুল হায়দার লিটন, বিশিষ্ট ব্যবসায়ী নুরজামাল, হক ট্রেডিংয়ের প্রতিনিধি এরশাদ আলী, লেবার সর্দার সমিতির সভাপতি আক্কাস আলী, সাধারণ স¤পাদক রুকন উদ্দিন প্রমুখ।
আলোচনা সভায় শুল্ক স্টেশনের রাস্তা মেরামত এবং চুনাপাথর পরিবহনের সময় নির্ধারণের বিষয়ে গুরুত্বারোপ করেন ব্যবসায়ীগণ। সভায় সর্বসম্মতিক্রমে ভোর ৫টা থেকে চুনাপাথর পরিবহন শুরু করে বিকাল ৫টা পর্যন্ত চলমান রাখার সিদ্ধান্ত গৃহিত হয়।
বাগলী চুনাপাথর আমদানিকারক গ্রুপের সভাপতি শাহজাহান খন্দকার জানান, আমাদের শুল্ক স্টেশনের সমস্যাগুলো স্থায়ীভাবে সমাধানের লক্ষ্যে আমরা সকল ব্যবসায়ী এবং লেবার সর্দারদেরকে নিয়ে একটি জরুরি সভা আহ্বান করেছিলাম। সভায় সকল ব্যবসায়ীদের মতামতের ভিত্তিতে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই সিদ্ধান্তগুলো ব্যবসায়ীদের স্বার্থেই নেওয়া হয়েছে। আমরা কার্যকরি কমিটির সদস্যরা বাগলী আমদানিকারক গ্রুপের সকল ব্যবসায়ীদের স্বার্থে সবকিছু করতে প্রস্তুত আছি। সবাই মিলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে কোনো সমস্যাই সমস্যা না। অনেক কঠিন কাজ সহজে করা সম্ভব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com