1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পৌর কর্মচারীদের রেইনকোট দিলেন মেয়র নাদের বখত

  • আপডেট সময় মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
পৌরসভার নাগরিকদের জন্য নিরবচ্ছিন্ন সেবা অব্যাহত রাখতে পৌর কর্মচারীদের মধ্যে রেইনকোট প্রদান করেছেন মেয়র নাদের বখত। সোমবার (১ জুলাই) সন্ধ্যায় পৌরসভা কার্যালয়ে বর্জ্য শাখা, যান্ত্রিক শাখাসহ যারা পৌরসভার জরুরি কাজে নিয়োজিত তাদের মধ্যে ৪৮টি রেইনকোট দেয়া হয়।
পৌর কর্মচারী আব্দুর রব বলেন, আমরা পৌরসভার জরুরি কাজে নিয়োজিত। যে কোনও সময় নাগরিকদের সেবার জন্য ডাক পড়ে। সেই সময় দ্রুত আসতে হয়। বর্ষা মৌসুমে বৃষ্টি থাকে। আমাদের জন্য দ্রুত আসা কঠিন হয়ে যায়। এখন দ্রুত কাজে আসতে পারব এবং বৃষ্টিতে ভিজতে হবে না।
পৌর মেয়র নাদের বখত বলেন, আমরা বন্যার জন্য পূর্ণ প্রস্তুতি নিয়ে রেখেছি। যে কোনও দুর্যোগ মোকাবেলায় পৌরসভার কর্মীরা যাতে নাগরিকদের নিরবচ্ছিন্ন সেবা দিতে পারেন এবং বৃষ্টির জন্য যেন কোথাও আটকে থাকতে না হয় সে জন্যই তাদেরকে ভালমানের রেইনকোট প্রদান করেছি। ঢলের পানি ধীরে ধীরে শহরে প্রবেশ করছে। শহরের উত্তর আরপিন নগরের সড়কে ইতিমধ্যে পানি চলে এসেছে। যাদের এখানে পানি চলে আসবে তারা যেন আশ্রয়কেন্দ্রে চলে যান। আমরা তাদেরকে খাবার সরবরাহ করব আমাদের পৌর কর্মচারীদের মাধ্যমে। যে কোনও পরিস্থিতিতে আমরা পৌর নাগরিকবৃন্দের পাশে থাকবো।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com