1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নৌপথে চাঁদাবাজি : ৮ চাঁদাবাজ গ্রেফতার

  • আপডেট সময় সোমবার, ১ জুলাই, ২০২৪

জামালগঞ্জ প্রতিনিধি ::
জামালগঞ্জ উপজেলার সুরমা নদীতে বালু, কয়লা ও চুনাপাথরসহ বিভিন্ন মালবাহী নৌ পরিবহন থেকে চাঁদা আদায়ের অভিযোগে ৮ চাঁদাবাজকে আটক করেছে জামালগঞ্জ থানা পুলিশ। রবিবার সকাল সাড়ে ছয়টায় উপজেলার সদর ইউনিয়নের লালপুর নামক স্থানে সুরমা নদীর পূর্বপাড় থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হল- জামালগঞ্জ সদর ইউনিয়নের উজান লালপুর গ্রামের আব্দুল ওয়াহিদের ছেলে বিল্লাল মিয়া ওরফে বিলামিন (৩৫), মো. ছমির উদ্দিনের ছেলে মোহাম্মদ মুক্তাদির (২২), মো. আকিনুর মিয়ার ছেলে মো. লিমন মিয়া (২৬), সুরুজ আলীর ছেলে নুরুল গণি (২৩), মৃত আব্দুল ওয়াহিদের ছেলে হিরন মিয়া (৩০), আলী আহমদের ছেলে মো. মুজাহিদ (২৭), ফখরুদ্দিনের ছেলে মিরাজ আলী (৩৫) ও নুরুল ইসলামের ছেলে নুর জালাল (৩০)। এছাড়াও আরো ৪ জন পলাতক রয়েছে।
জানা যায়, জামালগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের লালপুর এলাকায় সুরমা নদীর পূর্ব পাড়ে একটি চক্র দীর্ঘদিন যাবত নৌপথে চলাচলকারী বিভিন্ন বাল্কহেড থেকে চাঁদা আদায় করে আসছিল। রবিবার ভোরে জামালগঞ্জ থানা এমন সংবাদ পেলে অফিসার ইনচার্জের নির্দেশে অভিযান চালায় পুলিশ। ঘটনাস্থল থেকে চাঁদা আদায়কালে হাতেনাতে আটক করা হয় ৮ জনকে। সাথে থাকা আরো ৪ জন পালিয়ে যায়। গ্রেফতারকৃতদের কাছ থেকে প্রায় সাড়ে ছয় হাজার টাকা ও তাদের ব্যবহৃত ৭টি বাটন ফোন উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে জামালগঞ্জ থানার এসআই সুপ্রাংশু দে দিলু বাদী হয়ে জামালগঞ্জ থানায় ৩৪১/৩৮৫/৩৮৬/৩৪ পেনাল কোড ১৮৬০ ধারায় ১২ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।
জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ দিলীপ কুমার দাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে নৌপথে চাঁদা আদায়কালে জামালগঞ্জ থানা পুলিশ ৮ জনকে আটক করে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। পলাতক ৪ জনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com