1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তিন দিনব্যাপী নৃত্য প্রশিক্ষণ শুরু

  • আপডেট সময় সোমবার, ১ জুলাই, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে নৃত্যচর্চার সংগঠন নৃত্যাঙ্গন’র উদ্যোগে তিন দিনব্যাপী শাস্ত্রীয় ও সৃজনশীল নৃত্য প্রশিক্ষণ শুরু হয়েছে। জেলা শিল্পকলা একাডেমির হাসনরাজা মিলনায়তনে রোববার সকালে এই প্রশিক্ষণের উদ্বোধন করেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত। এতে সুনামগঞ্জ পৌর শহর ও জেলার বিভিন্ন উপজেলার ৮০জন নৃত্যশিল্পী ও শিক্ষার্থী অংশ নিয়েছেন। প্রশিক্ষক হিসেবে আছেন বিশিষ্ট নৃত্যশিল্পী, নৃত্য প্রশিক্ষক ও সিলেট নৃত্য শৈলীর পরিচালক নীলাঞ্জনা জুঁই। এই আয়োজনে সহযোগিতা করছে সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমি। অতিথিরা মঙ্গলপ্রদীপ জ্বালিয়ে প্রশিক্ষণের উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন নৃত্যাঙ্গনের সভাপতি বিশিষ্ট সংগীত ও নৃত্যশিল্পী তুলিকা ঘোষ চৌধুরী। শুভেচ্ছা বক্তব্য দৈনিক সুনামকণ্ঠের সম্পাদক বিজন সেন রায়, জেলা শিল্পকলা একাডেমির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. দেবদাস চৌধুরী, দৈনিক সুনামগঞ্জের খবরের সম্পাদক পঙ্কজ কান্তি দে, স্পন্দন সাংস্কৃতিক সংস্থার সভাপতি অলক ঘোষ চৌধুরী, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক অ্যাডভোকেট খলিল রহমান, নৃত্যাঙ্গনের সাধারণ সম্পাদক শ্রাবন্তী পুরকায়স্থ, নাট্যজন দেবপ্রিয়া পাল, অমিত বর্মণ। অনুষ্ঠানে সঞ্চালনা করেন নাট্যজন সামির পল্লব।
বক্তারা বলেন, তিনদিনের প্রশিক্ষণ সুনামগঞ্জে নৃত্যচর্চা ও শিশুদের সৃজনশীলতার বিকাশে বিশেষ ভূমিকা রাখবে। এ রকম আয়োজন আরও হওয়া উচিত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com