1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ১, আহত ৪

  • আপডেট সময় সোমবার, ১ জুলাই, ২০২৪

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুরে ট্রাক ও অটোরিকসা (সিএনজি) সংঘর্ষে রাখা বেগম নামের যাত্রী নিহত হয়েছেন। তিনি ছাতক উপজেলার ঝিগলি গ্রামের সুহেল মিয়ার স্ত্রী। দুর্ঘটনাটি ঘটেছে, জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কের খাশিলা অর্জুন মার্কেট নামক এলাকায়।
স্থানীয়রা জানান, রোববার বিকেলে ট্রাক ও যাত্রীবাহী অটোরিকশার (সিএনজি) মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে যাত্রীবাহী সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। এতে রাখা বেগম নামের সিএনজি যাত্রীর ঘটনাস্থলেই নিহত হন। এছাড়া সিএনজি চালক সফু মিয়া ও নিহত রাখা বেগম পরিবারের আয়রুন বিবি, রেনু বিবি ও জাকির মিয়াসহ আরো ৪ জন আহত হন। আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। এ ঘটনায় ট্রাক ও ট্রাকের চালককে আটক করা হয়েছে বলে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম জানান। উল্লেখ্য, গত ২৬ জুন রাতে খাশিলা ব্রিজ এলাকায় ট্রাক-সিএনজি সংঘর্ষে সিএনজি চালক দবির মিয়া নিহত হয়েছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com