1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ০১ জুলাই ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পাটলাই নদীতে চাঁদাবাজিকালে আটক ৫

  • আপডেট সময় শনিবার, ২৯ জুন, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
তাহিরপুর উপজেলার পাটলাই নদীতে বাল্কহেড নৌকা থেকে চাঁদাবাজির সময় ৫ জনকে আটক করেছে নৌ পুলিশ। শুক্রবার (২৮ জুন) বিকেলে উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের সোলেমানপুর বাজারের সামনে পাটলাই নদীর পশ্চিম দিক থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের সোলেমানপুর গ্রামের বাসিন্দা।
টুকেরবাজার নৌ পুলিশ ফাঁড়ি ইনচার্জ মোহাম্মদ আতাউর রহমান জানান, দীর্ঘদিন ধরে যাদুকাটা ও পাটলাই নদী পথে বালু, পাথর ও কয়লা পরিবহনকারী বাল্কহেডসহ বিভিন্ন নৌযান থেকে সংঘবদ্ধ চাঁদাবাজ চক্র চাঁদাবাজি করে আসছিল। শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে আমরা পাটলাই নদীতে অবস্থান করে সকাল থেকে পর্যবেক্ষণ করি। এর মধ্যেই তাহিরপুর উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের সোলেমানপুর বাজারের পশ্চিম দিকে ৫শত গজ দূরে একাধিক ইঞ্জিনচালিত নৌকায় করে কামরুল মিয়া (৩৫), কহিনুর মিয়া(৩৬), ইমরান (৩০), ফজলুল হক (৫০), হাবিবুর রহমান (৪৫) নামে সহ সংঘবদ্ধ চাঁদাবাজ চক্র বাল্কহেড থেকে চাঁদা আদায় করছে। এসময় আমরা অভিযান চালিয়ে হাতেনাতে ৫ জনকে আটক করেছি। এসময় চাঁদাবাজির কাজে ব্যবহৃত একটি ইঞ্জিনচালিত নৌকাও জব্দ করা হয়েছে। এই বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com