1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুখাইড় রাজাপুর উত্তর ইউপি চেয়ারম্যানের শূন্য পদে উপনির্বাচন ২৭ জুলাই

  • আপডেট সময় শনিবার, ২৯ জুন, ২০২৪

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানের পদটি শূন্য থাকায় এই পদে উপনির্বাচন আগামী ২৭ জুলাই অনুষ্ঠিত হতে যাচ্ছে। উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান নাসরিন সুলতানা দিপা চলতি বছরের ১৮ই এপ্রিল স্বেচ্ছায় দায়িত্ব থেকে অব্যাহতি নেন। শূন্য পদে উপ নির্বাচনের তফসীল অনুযায়ী, মনোনয়ন দাখিলের শেষ সময়সীমা ৪ জুলাই ও মনোনয়নপত্র বাছাই ৫ জুলাই, মনোনয়নপত্র প্রত্যাহার ১০ জুলাই, প্রতীক বরাদ্দ ১১ জুলাই ও ২৭ জুলাই ইভিএমের মাধ্যমে সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ওই ইউনিয়নে ভোটার সংখ্যা ১৪হাজার ২১৫জন।
নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার দায়িত্বে থাকা উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মঞ্জুরুল হক বলেন, নির্বাচন কমিশন থেকে বৃহ¯পতিবার বিকেলে চেয়ারম্যান পদে উপনির্বাচনের তফসীল সংক্রান্ত একটি প্রজ্ঞাপন পেয়েছি। স্থানীয়ভাবে বিজ্ঞপ্তি জারি করেছি। রবিবার থেকে চেয়ারম্যান পদে ইচ্ছুক প্রার্থীরা আমাদের কার্যালয়ে এসে মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিল করতে পারবেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com