1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পর্যটনকেন্দ্র ভ্রমণে বিধিনিষেধ প্রত্যাহার

  • আপডেট সময় মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জের বন্যা পরিস্থিতি উন্নতি হয়েছে। এতে তাহিরপুর উপজেলার টাঙ্গুয়ার হাওর, যাদুকাটানদী, শিমুলবাগান, নীলাদ্রিলেক, নীলাদ্রি ঝরণা, লালঘাট ঝরনাসহ সাতটি পর্যটনকেন্দ্রে পর্যটকদের জন্য দেওয়া বিধিনিষেধ তুলে নিয়েছে উপজেলা প্রশাসন। রবিবার (২৩ জুন) বিকেলে তাহিরপুর ইউএনওর ফেসবুক পেজে এ ঘোষণা দেওয়া হয়। এর আগে বন্যা পরিস্থিতির জন্য পর্যটকদের আগমন নিষিদ্ধ করে উপজেলা প্রশাসন।
তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন জানান, বন্যা পরিস্থিতির উন্নতি ও স্বাভাবিক অবস্থা বিরাজ করায় পর্যটনকেন্দ্রগুলো খুলে দেওয়া হয়েছে। এখনও অতি নি¤œাঞ্চলের মানুষ রয়েছেন দুর্ভোগে। তাদের বাড়িঘর থেকে পানি ধীরে নামায় অনেকেই আশ্রয়কেন্দ্রে রয়েছেন। সুনামগঞ্জ শহরের বিভিন্ন জায়গা থেকে নেমেছে পানি। বানের পানিতে দীর্ঘ দিন তলিয়ে থাকা ঘর সংস্কারের টাকা না থাকায় অনেক বানভাসি মানুষ ঘরে ফিরতে পারছেন না।
সুনামগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মামুন হাওলাদার জানান, অনুকূল আবহাওয়া ও উজানে বৃষ্টি না হওয়ায় দ্রুত পানি নেমে যাচ্ছে। অতি নি¤œাঞ্চলের বাসিন্দারা বন্যার পানি নিরাপদ স্তর মেনে ঘরবাড়ি তৈরি করেননি, তাই তাদের ঘরবাড়ির পানি সরে যেতে দেরি হচ্ছে। আগামী ২/৩ দিনের মধ্যে অতি নি¤œাঞ্চলের পানিও নেমে যাবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com