1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পিতৃহারা শিশু সামিয়া’র চিকিৎসায় সহায়তা কামনা

  • আপডেট সময় রবিবার, ২৩ জুন, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের পুরাতন গোদীগাঁও গ্রামের ফেরদৌস বেগমের একমাত্র সন্তান আড়াই বছর বয়সী নুসরাত জাহান সামিয়া। তার পিতা মৃত মো. সাজর আলী। সামিয়া জন্মসূত্রে দূরারোগ্য ফুসকা রোগে আক্রান্ত হয়ে শারীরিক অশান্তিতে দিনরাত কাটাচ্ছে। তাকে সান্ত¡না দিতে নানা ভোগান্তির শিকার হয়ে আসছেন পরিবারের লোকজন। সামিয়ার চিকিৎসার খরচ যোগান দিতে নিঃস্ব হয়ে পড়েছেন তারা। তাই পিতাহারা নুসরাত জাহান সামিয়া’র চিকিৎসায় ভারত যেতে আর্থিক সহায়তা চেয়েছেন পরিবারের লোকজন।
জানাযায়, সামিয়া’র জন্মের ৯ মাস আগে পিতা মো. সাজর আলী মারা যান। যখন সামিয়া জন্মগ্রহণ করে, তখন তার শরীরজুড়ে দূরারোগ্য ফুসকা রোগ দেখা যায়। এরপর পর্যায়ক্রমে বিভিন্ন চিকিৎসকের শরণাপন্ন হন তার মা ফেরদৌস বেগম। কিন্তু চিকিৎসায় কোনো সফলতা আসছে না।
সামিয়ার মা ফেরদৌস বেগম জানান, ২০২২ সালের ২৬ মার্চ দোয়ারাবাজার উপজেলার পশ্চিম বাংলাবাজার ইউনিয়নের জিরারগাঁও গ্রামের মো. সাজর আলীর সাথে বিয়ে হয় তার। বিয়ের ৩ মাস পর স্বামী মারা যান। এ সময় ১ মাস ১০ দিনের অন্তঃস্বত্ত্বা ছিলেন স্ত্রী ফেরদৌস বেগম। স্বামী মারা যাওয়ার ৯ মাস পর জন্ম নেয় নুসরাত জাহান সামিয়া। এরপর এই অসুস্থ সামিয়া’র চিকিৎসার দায়িত্ব শ্বশুরবাড়ির কেউ না নেওয়ায় ফিরে আসেন নিজ পিত্রালয় সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের গোদীগাঁও গ্রামে।
পরিবারের লোকজন জানান, একাধিক চর্মরোগ বিশেষজ্ঞ চিকিৎসা করে পরামর্শ দিয়েছেন সামিয়ার সুষ্ঠু চিকিৎসার জন্য তাকে ভারতে নিয়ে যেতে হবে। এতে প্রয়োজন বিপুল পরিমাণ অর্থ। কিন্তু এই আর্থিক সামর্থ্য দরিদ্র পরিবারটির নেই। তাই তারা পিতৃহারা শিশু সামিয়ার চিকিৎসায় আর্থিক সহায়তা চেয়েছেন। বিকাশ নম্বর : ০১৭৭০-৬৭৫২৬৮।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com