1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সদর উপজেলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় শনিবার, ২২ জুন, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড-এর ১ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২১ জুন) সকাল ১১টায় শহরের শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরিতে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সদর উপজেলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সভাপতি মো. রুহুল আমিন।
সম্পাদক মো. উস্তার আলী’র সঞ্চলনায় সভার শুরুতে কোরআন তেলাওয়াত পাঠ করেন সুনামগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. মাসুক মিয়া ও গীতা পাঠ করেন আমবাড়ি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক প্রণয় চক্রবর্তী।
সদর উপজেলা কো-অপারেটিভ ইউনিয়ন লিমিটেড-এর কার্যক্রম ও সংগঠন কিভাবে গতিশীল করা যায় ও সংগঠনের লক্ষ্য-উদ্দেশ্য নিয়ে বিস্তারিত বক্তব্য রাখেন কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড, সদর উপজেলা ম্যানেজার রাজেশ দত্ত রায়। তিনি বলেন, সদর উপজেলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি: গঠিত ২১/১২/২০২১ইং সনে এবং সংগঠনটি সমবায় অধিদপ্তরের নিবন্ধন লাভ করে ০২/১০/২০২২ইং সনে। সংগঠনে স্থানীয় শিক্ষক, চাকরিজীবী, ব্যবসায়ীসহ বিভিন্ন ক্যাটাগরির লোক অন্তর্ভুক্তির সুযোগ রয়েছে এবং তারা তাদের আয়ের একটা অংশ নিজেরা শেয়ার ও সঞ্চয়ের মাধ্যমে জমা করেন এবং সদস্যদের মধ্যে ঋণ বিতরণ করেন।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সহসভাপতি সুমন রায়। প্রতিবেদন পাঠ করেন সদস্য মো. দিলোয়ার হোসেন। বক্তব্য রাখেন জয়নাল অবেদীন কলেজের প্রভাষক সুদিন চন্দ্র পাল, পুরান লক্ষণশ্রী গুচ্ছ গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আতাউর রহমান তালুকদার, তাহিরপুর উপজেলা প্রোগ্রাম অফিসার আবুল বাশার, প্রধান শিক্ষক নারায়ণ, প্রধান শিক্ষক আশ্রাব উদ্দিন, সদস্য ও উদ্যোক্তা রুশনা আক্তার প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com