1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৬ জুন ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ধর্মপাশায় দু’পক্ষের সংঘর্ষে শিক্ষকসহ আহত ১০

  • আপডেট সময় শনিবার, ১৫ জুন, ২০২৪

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলার শরিশ্যাম গ্রামে পূর্ব বিরোধের জের ধরে শুক্রবার (১৪ জুন) বিকেল ৩টার দিকে দুইপক্ষের সংঘর্ষে স্কুল শিক্ষকসহ অন্তত ১০জন আহত হয়েছেন। এদের মধ্যে পাঁচজনকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ধর্মপাশা থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার সেলবরষ ইউনিয়নের শরিশ্যাম গ্রামের বাসিন্দা স্কুল শিক্ষক শরীফ আহমেদ (৩৫) ও একই গ্রামের জাহাঙ্গীর আলমের (৪৫) পরিবারের মধ্যে জমি সংক্রান্তসহ নানা বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। শুক্রবার বেলা আড়াইটার দিকে জাহাঙ্গীর আলমদের একটি গরুর বাছুর প্রতিবেশী স্কুল শিক্ষক শরীফ আহমেদের খড়ের গাদার খড় খায়। খড় খাওয়া নিয়ে এই দুইপক্ষের নারীদের মধ্যে প্রথমে কথা কাটাকাটি হয়। ওইদিন বিকেল তিনটার এই দুজনের বাড়ির মধ্যবর্তী স্থানে এ নিয়ে দুইপক্ষের লোকজনদের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে স্কুল শিক্ষক শরীফ আহমেদ (৩৫), রোজ আলী (৩০), শাহ আলম (৪০), তাজ্জত আলী (৬৫), রেজিয়া আক্তার (৫৫), উজ্জ্বল মিয়া (৩৫), জাহাঙ্গীর আলম (৪৫), মোফাজ্জল (৩৭)সহ ১০জন আহত হন। আহতদের মধ্যে শরীফ আহমেদ, শাহ আলম, তাজ্জত আলী, রেজিয়া আক্তার ও উজ্জ্বল মিয়াকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত অন্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
ধর্মপাশা থানার এসআই শামীম কবীর বলেন, পূর্ব বিরোধের জের ধরে উপজেলার শরিশ্যাম গ্রামে দুই পক্ষের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় এখনো কোনো লিখিত অভিযোগ আমরা পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com