1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মান্নান-সাদিককে ভালোবাসার জলজোছনায় স্নাত অভিনন্দন

  • আপডেট সময় শনিবার, ১৫ জুন, ২০২৪

দৈনিক সুনামকণ্ঠের প্রথম পাতায়, শীর্ষ শিরোনাম করা হয়েছে, “সুবিপ্রবি’র সিন্ডিকেট মেম্বার হলেন মান্নান-সাদিক এমপি”। প্রতিবেদনের ভেতরে এই দুইজনকে ‘অভিজ্ঞ, সৎ, নির্লোভ ও যোগ্য ব্যক্তি’ হিসেবে উল্লেখ করে লেখা হয়েছে, সিন্ডিকেট সদস্য মনোনীত হওয়ায় জেলার সুধীজন তাঁদেরকে অভিনন্দন জানিয়েছেন। আমরা সুনামগঞ্জ জেলা ও বিশেষ করে হাওরাঞ্চলের সর্বশ্রেণিস্তর নির্বিশেষে সাধারণ মানুষের পক্ষ থেকে তাঁদেরকে বিশেষভাবে অভিনন্দন জানাই। প্রতিবেদনে আরও লেখা হয়েছে, “সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কাজ সততা ও আন্তরিকতার সাথে সম্পন্ন হবে বলে মনে করছেন তারা। বিশ্ববিদ্যালয়টির অবকাঠামো উন্নয়নে তারা বিশেষ ভূমিকা রাখবেন এই প্রত্যাশা সবার।” আমরাও এমনটাই আশা করি।
এবং, সেই সঙ্গে হাওরাঞ্চলের জৈবপ্রাতিবেশিক ভারসাম্যরক্ষা ও এর আর্থসামাজিক উন্নয়নের লক্ষ্যে সুবিপ্রবিতে হাওরবিজ্ঞান বিষয়ে অধ্যয়নের ব্যবস্থা করা হবে বলে প্রত্যাশা রাখি। আমরা চাই : হাওরাঞ্চল আধুনিক বৈজ্ঞানিক প্রযুক্তিকে আশ্রয় করে তার জৈবপ্রাকৃতিক সম্পদের সংরক্ষণ, উন্নয়ন, বিকাশ ও ব্যবহার ঘটিয়ে তার মিঠা পানি, মাছ, বৃক্ষ ও নৈসর্গিক রূপের মাধুর্য্য দিয়ে সমগ্র পৃথিবীর মধ্যে সেরা হয়ে উঠুক। এখানকার মাছ-গাছ-ওষধি থেকে বিপুল পরিমাণে বৈদেশিক মুদ্রা অর্জিত হবে, আর পৃথিবীর বিভিন্ন প্রান্ত থেকে মানুষেরা আসবে এখানকার নিসর্গের নান্দনিকতাকে উপভোগ করতে, আর তাঁরা আপ্লুত হবে এখানকার মানুষের ভালোবাসার জলজোছনায় ¯œাত অতুলনীয় সুখ, সমৃদ্ধি ও মেধার বিকাশ দেখে। এই বিপুল বিশাল কর্মযজ্ঞের পুরোহিত হয়ে উঠবে সুবিপ্রবির শিক্ষার্থীরা। আর আমাদের সুনামগঞ্জের মান্নান-সাদিক এই দুই কৃতীসন্তান হবেন এই বিপুল বিশাল কর্মযজ্ঞের পুরোহিতদের পুরোহিত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com