1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বাস-লেগুনা সংঘর্ষে দুই যুবক নিহত

  • আপডেট সময় শুক্রবার, ১৪ জুন, ২০২৪

সুনামকণ্ঠ ডেস্ক ::
সিলেটের বিশ্বনাথে বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন লেগুনার চালক। বৃহ¯পতিবার (১৩ জুন) সকাল সাড়ে ৬টায় সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের লামাকাজী এলাকার সিরাজপুর সাহেবনগর পয়েন্ট সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- শান্তিগঞ্জ উপজেলার পাইকাপন গ্রামের বদরুল আলমের ছেলে শিব্বির আহমেদ (৪২) ও একই গ্রামের কয়সর আলমের ছেলে শাহিন মিয়া (২৮)। এছাড়া আশঙ্কাজনক অবস্থায় লেগুনাচালক নাইম আহমদ (১৮) সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি জগন্নাথপুর উপজেলার কলকলি গ্রামের ময়নুল হকের ছেলে।
স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, সকালে সিলেটগামী লেগুনার সঙ্গে সুনামগঞ্জগামী শ্যামলী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে লেগুনাটি রাস্তায় উল্টে গিয়ে চাপা পড়ে দুই যাত্রী নিহত হয়।
সিলেটের বিশ্বনাথ থানার উপ পরিদর্শক (এসআই) অমিত সিংহ দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি সুনামগঞ্জ জয়কলস হাইওয়ে পুলিশ জব্দ করেছে। এ বিষয়ে তারা পরবর্তী আইনগত ব্যবস্থা নেবেন।
বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রমা প্রসাদ চক্রবর্তী বলেন, দুর্ঘটনার পর রাস্তায় দীর্ঘ যানজট সৃষ্টি হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুর্ঘটনাকবলিত লেগুনা ও বাসটিকে পুলিশ জব্দ করেছে। ঘটনার পর থেকে বাসের চালক পলাতক রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com