1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:২১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নাসিমা আক্তার জলি স্মরণে শোকসভা

  • আপডেট সময় শুক্রবার, ১৪ জুন, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর পরিচালক প্রোগ্রাম, বিকশিত নারী নেটওয়ার্ক ও জাতীয় কন্যাশিশু এ্যাডভোকেসি ফোরাম জাতীয় কমিটির স¤পাদক নাসিমা আক্তার জলি স্মরণে শোকসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহ¯পতিবার সকাল ১১টায় দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ-এর সুনামগঞ্জ কার্যালয়ে বিকশিত নারী নেটওয়ার্ক ও জাতীয় কন্যাশিশু অ্যাডভোকেসি ফোরাম ও হাঙ্গার প্রজেক্টের সহযোগিতায় এই শোকসভা অনুষ্ঠিত হয়।
সভার শুরুতে নাসিমা আক্তার জলি স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে বিকশিত নারী নেটওয়ার্ক-এর সুনামগঞ্জ জেলা সভাপতি কল্পনা আক্তারের সভাপতিত্বে ও সাধারণ স¤পাদক রুমেনা আক্তার এবং ইউসি সাইফ উল্লাহর যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা সুজনের সহ-সভাপতি শাহীনা চৌধুরী রুবি। বিশেষ অতিথি ছিলেন জেলা সুজনের সাধারণ স¤পাদক প্রভাষক ফজলুল করিম সাইদ, সুনামগঞ্জ পৌরসভার কাউন্সিলর সামিনা চৌধুরী মনি।
বক্তারা বলেন, নাসিমা আক্তার জলি তার কর্মের মধ্য দিয়ে আমাদের মাঝে বেঁচে থাকবেন। তার রেখে যাওয়া অসমাপ্ত কাজ সমাপ্ত করতে আমরা কাজ করবো। এদেশের নারী ও কন্যাশিশুদের হৃদয়ে জলি আপা বসবাস করবেন অনন্তকাল।
সভায় স্বাগত বক্তব্য রাখেন দি হাঙ্গার প্রজেক্ট-এর সিলেট অঞ্চলের সমন্বয়কারী মোজাম্মেল হক। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা সুজনের অর্থ স¤পাদক আল ফারুক, বিশ্বম্ভরপুর পিএফজির সমন্বয়কারী ফুলমালা, চরমহল্লা সুজন-এর সাধারণ স¤পাদক আব্দুর রহমান, নারীনেত্রী ঝর্ণা আক্তার, শিখা রানী, জবা রানী, কন্যাশিশু অ্যাডভোকেসি ফোরাম সদস্য শিউলী ভট্টাচার্য, নারী উদ্যোক্তা উম্মে রুমাইয়া, সিলেট বিভাগের ইয়ুথ কো-অর্ডিনেটর তামিম আহমেদ চৌধুরী, সুনামগঞ্জ জেলা সমন্বয়কারী তাজকিয়া হক তাজিন, সিলেট এমসি কলেজের কো-অর্ডিনেটর দুর্জয় রায়, ইয়ুথ মোবিলাইজেশন অফিসার রফিকুজ্জামান, ইউনিয়ন সমন্বয়কারী হারান চন্দ্র ধর।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com