1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ জুলাই ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শিক্ষায় আনন্দময় পাঠদান করতে হবে : এমপি জয়া সেন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪

দিরাই প্রতিনিধি ::
সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তা বলেছেন, উন্নত জাতি গঠনের মূল ভিত্তি হচ্ছে প্রাথমিক বিদ্যালয়। আর এ ভিত্তি মজবুত হয় সম্মানিত শিক্ষকদের মাধ্যমে। আপনারা যদি শিশুদের শিক্ষা জীবনের শুরুতেই তাদেরকে মজবুত করে দিতে পারেন, তাহলে তাদের ঝরেপড়ার সম্ভাবনা কমে যাবে। আওয়ামী লীগ সরকার শিক্ষার মানোন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। যুগোপযোগী কারিকুলামের মাধ্যমে শিক্ষা ব্যবস্থাকে বাচ্চাদের সামনে নিয়ে আসা হয়েছে। আমি নিজে শিক্ষকতা করেছি উল্লেখ করে ড.জয়া সেনগুপ্তা বলেন, আপনরা সকলেই দক্ষ শিক্ষক, আপনারাই পারেন শিশুদেরকে গড়ে তুলতে। আপনারা এমনভাবে পাঠদান করবেন শিশুরা যেন আনন্দ উপভোগ করতে পারে, শিখতে পার। আপনারা এমন করে শিখান আমাদের শিশুরা যেনো সর্বক্ষেত্রে অবদান রাখতে পারে। তারা যেনো মাথা উঁচু করে দাঁড়াতে পারে। আমরা যেন তাদেরকে নিয়ে গর্ব করতে পারি।
বুধবার উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককদের সাথে মতবিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে ইউএনও মাহমুদুর রহমান খোন্দকারের সভাপতিত্বে ও সহকারী শিক্ষা কর্মকর্তা রাজন সাহার পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক প্রদীপ রায়। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সোলেমান মিয়া। বক্তব্য রাখেন বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com