1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

২১০ বস্তা ভারতীয় চিনিসহ ট্রাক জব্দ, আটক ১

  • আপডেট সময় বুধবার, ১২ জুন, ২০২৪

ছাতক প্রতিনিধি ::
ছাতকে ট্রাকে ভর্তি ২১০ বস্তা ভারতীয় চিনিসহ এক ব্যক্তিকে আটক করেছে নৌ-পুলিশ। মঙ্গলবার (১১ জুন) ভোরে ছাতক-দোয়ারাবাজার সড়কে উপজেলার নোয়ারাই ইউনিয়নের লক্ষ্মীবাউর বাজার এলাকা থেকে চোরাচালানে জড়িত খায়ের উদ্দিন (৩০)কে আটক করা হয়। এসময় চিনি ভর্তি মেসার্স তালহা পরিবহন-১, ট্রাকটি এবং ট্রাকে থাকা চিনি উদ্ধার করে জব্দ করা হয়েছে। জব্দকরা ২১০ বস্তা চিনির বাজার মূল্য ১০ লক্ষ ৫০ হাজার টাকা বলে জানিয়েছে পুলিশ। আটক খায়ের উদ্দিন দোয়ারাবাজার উপজেলার বাংলা বাজার ইউনিয়নের উলুরগাঁও গ্রামের চাঁন মিয়ার পুত্র। অভিযানের সময় ট্রাক চালক ও চোরাকারবারের সাথে জড়িত দোয়ারাবাজার উপজেলার কিরাণপাড়া গ্রামের রুস্তম আলীর পুত্র সফিক মিয়া পালিয়ে যান।
মঙ্গলবার ভোরে সুরমা নদীতে নৌ-পুলিশের নিয়মিত ডিউটি চলাকালে লক্ষীবাউর বাজার এলাকায় সড়ক দিয়ে ট্রাক ভর্তি করে ভারতীয় চিনি নিয়ে যাওয়ার পথে ছাতক নৌ-পুলিশের ইনচার্জ আনোয়ার হোসেন সহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে এক চোরাকারবারিকে আটক এবং ট্রাকভর্তি ২১০ বস্তা ভারতীয় চিনিসহ ট্রাকটি জব্দ করা হয়।
ছাতক নৌ-পুলিশের ইনচার্জ আনোয়ার হোসেন জানান, এ ঘটনায় নৌ-পুলিশের এসআই বাদল ফকির বাদী হয়ে থানায় ৩ জনের বিরুদ্ধে একটি মামলা (নং ১৫) দায়ের করেছেন। আটক খায়ের উদ্দিনকে থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com